সুমন-বৃষ্টির দ্বৈতগান

বুধবার , ১১ ডিসেম্বর, ২০১৯ at ৮:১৭ পূর্বাহ্ণ

জনপ্রিয়তার ধারাবাহিকতা ধরে রেখে গান করে আসছেন সংগীতশিল্পী এফ এ সুমন। ‘ভিতর কান্দে’ শিরোনামের গান দিয়ে শ্রোতামহলে পরিচিতি পান সময়ের জনপ্রিয় এই গায়কসংগীত পরিচালক। এরপর একে একে ‘যাদুরে’, ‘মন মুনিয়া’, ‘দরদীয়া’, ‘সখীরে’, ‘বন্ধুরে তোর বুকের ভিতর’সহ আরও বেশ কিছু জনপ্রিয় গান উপহার দেন এফ এ সুমন। এবার কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে জনপ্রিয় গায়কের নতুন গানভিডিও। দ্বৈতকণ্ঠের গানটি তার সঙ্গে গেয়েছেন সুমাইয়া বৃষ্টি। গানের শিরোনাম ‘ভালোবেসে যাবো তোমাকে’। আহমেদ রিজভীর কথায় রোমান্টিক ঘরানার এই গানটি গাওয়ার পাশাপাশি সুরসংগীতায়োজন করেছেন এফ এ সুমন নিজেই। খবর বাংলানিউজের।

এ প্রসঙ্গে এফ এ সুমন বলেন, ‘প্রথমবারের মতো দেশের বাইরে থেকে গান প্রকাশ পাচ্ছে, তাই খুব ভালো লাগছে। এটা অবশ্য কলকাতার শ্রোতাদের ভালোবাসার কারণেই সম্ভব হয়েছে। কারণ বিগত কয়েক বছর ধরে আমি পশ্চিমবঙ্গে নিয়মিত কনসার্ট করে আসছি। সেখানে আমার অসংখ্য ভক্তঅনুরাগী তৈরি হয়েছে। যে কারণে সেখানের মানুষের ভালোবাসা থেকেই কলকাতার স্বনামখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান ‘গ্রিবস মিউজিক বাংলা’ আমার কণ্ঠের এই গানটি প্রকাশের ইচ্ছে পোষণ করে। আমিও তাদের চাহিদা অনুযায়ী ভালো একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। আমার বিশ্বাস, গানটি দুই বাংলার শ্রোতাদের মধ্যে ভালোলাগা তৈরি করবে।’

এরই মধ্যে গানটির গল্পনির্ভর ভিডিও তৈরি হয়েছে। শিলিগুড়ি এবং আসামের মনোরম লোকেশনে গানটি ভিডিও তৈরি করেছেন দীপক বন্দোপাধ্যায়। এতে মডেল হয়েছেন আইয়ুস এবং শুভাংকী। শুক্রবার (১৩ ডিসেম্বর) গ্রিবস মিউজিক বাংলা’র ইউটিউব চ্যানেলে গানভিডিও ‘ভালোবেসে যাবো তোমাকে’ প্রকাশ পাবে বলে এফ এ সুমন জানিয়েছেন।

x