সিয়ামের প্রশ্নের উত্তর দিলেন পরী

রবিবার , ৮ ডিসেম্বর, ২০১৯ at ৫:১০ পূর্বাহ্ণ

কঠিন এক প্রশ্নে পরীমনিকে আটকে দিয়েছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। গুনগুনিয়ে বলা সে বক্তব্যটা ছিল এমন, ‘রাতের সব তারা আছে দিনের গভীরে, বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে। তুই কি আমার হবি রে?’ তবে বেশিক্ষণ কালক্ষেপণ করেননি পরীমনি। মাত্র ২ মিনিটে বলে দিয়েছেন। বলেছেন, ‘সব ভালো লাগা মনে ছুঁয়েছে এসে, সুখছোঁয়াতে আমি গিয়েছি ভেসে। মন বাড়িয়ে, আছি দাঁড়িয়ে; তোর হৃদয়ে গেছি হারিয়ে। তুই দেখে নিস ছবি রে’।
ঠিক এভাবেই প্রশ্ন আর উত্তর মেলে ধরলেন তারা গানে গানে। প্রকাশিত হয়েছে চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’র প্রথম গান। আর সেখানে এমনভাবে হাজির হয়েছেন নায়ক-নায়িকা। মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে একযোগে এটি অবমুক্ত হয়েছে। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। পাশাপাশি গেয়েছেনও তিনি। এখানে নারী কণ্ঠে আছেন কণা। জানা যায়, বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কঙবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম জায়গায় গানের শুটিং হয়েছে।
সেন্সর বোর্ড থেকে জানা যায়, চলতি সপ্তাহে ছবিটির সেন্সর প্রদর্শনী হবে। এরপরই নির্মাতারা এটির মুক্তির তারিখ ঠিক করতে পারবেন। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।

x