সিপিপির দুর্যোগ সচেতনতা বিষয়ক মহড়া

সীতাকুণ্ড প্রতিনিধি

বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর, ২০১৯ at ১০:৫০ পূর্বাহ্ণ

সিপিপি সীতাকুন্ড শাখার উদ্যোগে দুর্যোগ সচেতনতা বিষয়ক এক মহড়া অনুষ্ঠান ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় গত মঙ্গলবার হাফিজ জুট মিল মাঠে অনুষ্ঠিত হয় । এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব দিদারুল আলম এম পি।
উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়ের সভাপতিত্বে ও সিপিপির চট্টগ্রামের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম. দিলসাদ, সংবর্ধিত অতিথি সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমদ, উপজেলা প্রকল্প পরিচালক মোহাম্মদ আলমগীর, কুমিরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সুলতান মাহামুদ, হাফিজ জুট মিলস এর উপ-ব্যবস্থাপক এহসান কবির, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ইদ্রিছ, মো. বেলাল, সিপিপির উপজেলা টিম লিডার শাহাজাহান, মেম্বার নজরুল করিম চৌধুরী, মো.আজম, ফাতেমা, ফরিদা ও জাহানারা।
জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে জনসচতেনতায় সিপিপির স্বেচ্ছাসেবক ও ফায়ার সার্ভিস কর্মীদের অংশগ্রহণে উক্ত মহড়ায় প্রাকৃতিক দুর্যোগে সাধারণ মানুষের করণীয় বিষয়গুলো হাতে কলমে দেখানো হয়েছে। অনুষ্ঠান শেষে মহড়ায় অংশগ্রহণকারীদেরকে পুরস্কৃত করা হয়।

x