সিজলের ‘সৃষ্টিশীল কর্মে : দুই যুগের পথে ’ শীর্ষক আলোচনা সভা

মঙ্গলবার , ১৭ জুলাই, ২০১৮ at ৫:৩৪ পূর্বাহ্ণ
64

সিজলের ‘সৃষ্টিশীল কর্মে : দুই যুগের পথে’ শীর্ষক আলোচনা সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন সিজলের চেয়ারম্যান লায়ন মো. নুরুল আলম। তিনি বলেন, সিজল প্রতিষ্ঠার বাইশ বছরে সমন্বিত এই উৎসবে অংশগ্রহণকারী সেলস সেন্টারের মালিক, গ্রাহক ও শুভানুধ্যায়ীদের জন্য সিজল পৃথক কর্মসূচি গ্রহণ করেছে। এতে গ্রাহকদের সাড়া পড়ে।

তিনি জানান, বাইশ বছর পূর্তি উৎসবের কর্মসূচির মধ্যে ছিল খতমে কোরান, পাঞ্জাবি বিতরণ, জাতীয় ফল কাঁঠাল ও আম খাওয়া প্রতিযোগিতা, গ্রাহকদের জন্য উপহার ও বিভিন্ন সেলস সেন্টারের মালিকদের মিলনমেলা। এছাড়া উৎসবের শেষ দিনে আগ্রাবাদ সিজিএস কলোনির ৯ নং মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে ফাস্টফুড ডিপার্টমেন্ট ২১ গোলে সুইটস ডিপার্টমেন্টকে পরাজিত করে।

সিজলের ব্যবস্থাপনা পার্টনার মো. শহিদ উল্ল্যাহ কোরাইশী বলেন, বিগত একুশ বছরে সিজল প্রায় পাঁচশটি প্রোডাক্ট সেম্পল হিসেবে তৈরি করে। এর মধ্যে প্রায় ২৭০টি প্রোডাক্ট মার্কেটে চালু আছে। আরো নতুন পণ্য বাজারে আসবে বলে জানান তিনি।

সভায় সেলস সেন্টারের মালিকদের মধ্যে বক্তব্য দেন মু. তৈয়বুল আলম, খোরশেদুল হক, মাসুদ পারভেজ চৌধুরী, মোহাম্মদ আবুল বশর, বিধান বড়ুয়া, মো. আবদুল শুক্কুর, আকতার হোসেন চৌধুরী, মো. ফারুকুল ইসলাম, আ ন ম বশির আহম্মদ, মো. মহিবুল করিম, মো. সিরাজুল ইসলাম, মো. আল জাবেদ, মো. ইসহাক, মো. জসিম উদ্দিন, মো. আমান উল্লাহ, মো. জসিম উদ্দিন, মো. আলী নেওয়াজ, মো. জামাল উদ্দিন প্রমুখ।

সিজলের পক্ষ থেকে বক্তব্য দেন কোম্পানির এক্সিকিউটিভ ডিরেক্টর জিল্লুর রহমান, জেনারেল ম্যানেজার মো. মজিবুর রহমান, এজিএম আব্দুল করিম, সিনিয়র ম্যানেজার খোরশেদ আলম, মার্কেটিং ম্যানেজার মো. নজরুল ইসলাম রাসেল, মেহেদী হাসান বাপ্পী এবং নিজকুঞ্জরা ইউনিটের জেনারেল ম্যানেজার মো. শওকত আলী। প্রেস বিজ্ঞপ্তি।

x