সিঙ্গাপুরে বাণিজ্যমেলা করতে চায় সিঙ্গাপুর বিজনেস চেম্বার

ওবায়দুল কাদেরের সাথে বিডিচ্যাম সভাপতির সৌজন্য সাক্ষাত

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকে

শুক্রবার , ১১ অক্টোবর, ২০১৯ at ১০:৫১ অপরাহ্ণ
203

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সিঙ্গাপুর বিজনেস চেম্বার (বিডিচ্যামের) নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. এম এ রাহীম।

এসময় তিনি বিডিচ্যামের পক্ষ থেকে ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

ওবায়দুল কাদের বিডিচ্যামের সভাপতিকে বেশ কিছু দিকনির্দশনা প্রদান করেন। বিডিচ্যাম সভাপতি প্রফেসর ড. এম এ রাহীম বিডিচ্যামের আগামী দিনের পরিকল্পনা তুলে ধরেন এবং সিঙ্গাপুরে রপ্তানি পণ্যগুলোর প্রমোট করা এবং বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

বিডিচ্যামের সভাপতি বলেন, ‘বাংলাদেশে বিনিয়োগের জন্য সিঙ্গাপুর বিজনেস চেম্বার সবসময় কাজ করে যাবে।’

বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধি ও রপ্তানি পণ্যের বাজার সৃষ্টির লক্ষ্য নিয়ে সিঙ্গাপুরে একটি বাণিজ্যমেলা আয়োজনের জন্য সিঙ্গাপুর বিজনেস চেম্বারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করেন তিনি।

সরকারে পক্ষ থেকে সিঙ্গাপুর বিজনেস চেম্বারকে সবধরনের সহযোগিতা ও বাংলাদেশের বাণিজ্য মন্ত্রণালয়ের সাথে আলোচনার মাধ্যমে সহযোগিতার আশ্বাস দেন ওবায়দুল কাদের।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিডিচ্যামের সদস্য মোস্তাফিজ বিল্লা সিরাজী, বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

x