সিএমপির মাসিক কল্যাণ ও অপরাধ সভা

শুক্রবার , ২৯ নভেম্বর, ২০১৯ at ৫:৪৩ পূর্বাহ্ণ
13

দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে গতকাল বৃহস্পতিবার সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, সকল উপ-পুলিশ কমিশনার, অতি. উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সিএমপি কমিশনার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন। সভায় সিএমপির সেবা তহবিল হতে পুলিশ সদস্য ও সিভিল স্টাফদেরকে নগদ ১৪ লক্ষ টাকা প্রদান করা হয়।
এছাড়াও বেলা ১২ টায় সিএমপির কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সেপ্টেম্বর ও অক্টোবরের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। সভায় সেপ্টেম্বর মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫০ পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের নগদ ১ লক্ষ ৯৩ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। সেপ্টেম্বরে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সম্মাননা সনদপ্রাপ্ত হয়েছেন- উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, অতি. উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) সুলতান মোহাম্মদ আলী খান, পুলিশ পরিদর্শক স্বপন কুমার নাথ, এসআই/কাউসার হামিদ ও এসআই/আব্দুল কাদের, চান্দগাঁও থানা।
অক্টোবর মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৩ পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের নগদ ১ লক্ষ ৭৯ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়। অক্টোবরে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ পরিদর্শক (হ্যালো ওসি), শ্রেষ্ঠ উপ-পরিদর্শকের সম্মাননা সনদপ্রাপ্ত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, অতি. উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ কামরুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, (ট্রাফিক-উত্তর) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (বায়োজিদ বোস্তামী জোন) পরিত্রান তালুকদার, পুলিশ পরিদর্শক মো. নাসির আহমদ, পুলিশ পরিদর্শক প্রিটন সরকার।
সিএমপি কমিশনার নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় পুলিশ সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া কল্যাণ সভায় এসএএফ শাখা হতে এসআই (স.) অহিদুর রহমান ৩৯ বছর ১১ মাস ২৯ সফলতার সাথে চাকুির শেষে অবসর গ্রহণ করায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।