সামর্থ্যবান মানুষকে শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান

সোমবার , ১৪ জানুয়ারি, ২০১৯ at ৫:৫৯ পূর্বাহ্ণ

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন কল্যাণের উদ্যোগে গত শনিবার বাঁশখালীর বৈলগাঁও চা বাগানের দরিদ্র চা শ্রমিকদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয় । এই সময় সংগঠনটির পরিচালক ইঞ্জিনিয়ার আরিফ উদ্দীন বলেন, প্রত্যেক মানুষের উচিত সামর্থ্যানুসারে শীতার্তদের পাশে দাঁড়ানো। দেশের সকল সামর্থ্যবান মানুষ যদি একটি করে কম্বল বা শীতবস্ত্র নিয়ে শীতার্তদের পাশে দাঁড়ায় তবে দেশে আর কোন মানুষ শীতে কষ্ট পাবে না। তিনি দুস্থদের সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান ।
হাটহাজারী সরকারি কলেজ বিএনসিসি ॥ শীতার্ত ভূমিহীন-আশ্রয়হীন ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর ক্যাডেটরা। গত শনিবার কর্ণফুলী রেজিমেণ্টের ১৫ বিএনসিসি ব্যাটালিয়ানের ব্যাটালিয়ান হেডকোয়ার্টার হাটহাজারী সরকারি কলেজ প্লাটুনের ক্যাডেটরা কলেজ চত্বরে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন ।
কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন হাটহাজারী সরকারি কলেজের প্লাটুন কমান্ডার প্রফেসর (পিউইও) মো. আবু তালেব, ব্যাটালিয়ান ক্যাডেট (সিইউও) আবদুল্লাহ আল মামুন, সার্জেণ্ট ইফতেখার চৌধুরী, ক্যাডেট লাজিম চৌধুরী প্রমুখ । এ সময় পিইউও মো. আবু তালেব বলেন, শীতার্তদের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সাথে বিএনসিসির হাজার হাজার ক্যাডেট কাজ করে যাচ্ছে। দরিদ্রদের সহযোগিতার জন্য বিএনসিসির ক্যাডেটরা উদার মন নিয়ে সব সময় তাদের পাশে দাঁড়িয়েছেন। কম্বল বিতরণ তারই একটি ধারাবাহিক প্রক্রিয়া। প্রেস বিজ্ঞপ্তি

x