সরকারি পরিকল্পনায় বৃহৎ প্রজেক্টগুলো দৃশ্যমান হচ্ছে

চান্দগাঁও আওয়ামী লীগের সভায় মোছলেম উদ্দিন

রবিবার , ১৫ ডিসেম্বর, ২০১৯ at ৬:০২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, নোংরা রাজনীতি আর অযোগ্য নেতৃত্বের কারণে দেশ ও জনগণ আশানুরূপ উন্নয়ন হতে বঞ্চিত ছিল। জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ রাষ্ট্র পরিচালনায় দেশ এখন ঘুরে দাঁড়িয়েছে। সরকারের প্রতিটি সেক্টরের উন্নয়নে জনগণ উপকৃত হচ্ছে।
সরকারের গৃহীত পরিকল্পনার ফলশ্রুতিতে বৃহৎ প্রজেক্টগুলো ক্রমে ক্রমে দৃশ্যমান হচ্ছে। এতে জনগণের কাছে প্রধানমন্ত্রী ও দলের প্রতি আস্থা-বিশ্বাস বাড়ছে। এর ধারাবাহিকতা রক্ষার্থে সকল স্তরের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ সূদৃঢ় অবস্থান বজায় রেখে চলতে হবে। আসন্ন উপ-নির্বাচনকে কঠিন চ্যালেঞ্জ বলে আখ্যায়িত করে তিনি বলেন স্বাধীনতা বিরোধী শক্তি ও তাদের সহায়তাকারীরা আবারো প্রত্যাখ্যান করতে হবে।
এই অপশক্তিগুলো স্বাধীনতা বিরোধী মতাদর্শে বিশ্বাসী হওয়ায় তারা সবসময় দেশের ঐক্য, সম্প্রীতি ও মর্যাদা বিরোধী কর্মকান্ডকে উস্কে দেয়। তিনি গত ১৩ ডিসেম্বর চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
থানা আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক বোরহান উদ্দিন এমরান, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, সাবেক কমিশনার আবু তাহের, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহবায়ক এডভোকেট আইয়ুব খান, আওয়ামী লীগ এম এ ঈসা, নুরুল হুদা লালু, ছদরুল আলম খান, ফৌজুল আজিম, মোজাহেরুল হক চৌধুরী, মো. আইয়ুব, শওকত আলী, যুবলীগ নেতা তারেকুল ইসলাম তারেক, ছাত্রলীগ নেতা দিদারুল আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x