সব ধরনের আর্থিক সেবা দিতে আসছে ‘সংযোগ ইউ’

বৃহস্পতিবার , ২০ ফেব্রুয়ারি, ২০২০ at ৭:৩২ অপরাহ্ণ
193

‘সমৃদ্ধ অর্থনীতির বাংলাদেশ’-এই শ্লোগানকে সামনে রেখে দেশের প্রতিটি নাগরিককে সব ধরনের আর্থিক সুবিধার আওতায় নিয়ে আসার লক্ষ্য নিয়ে চলতি মাসে বাজারে আসছে ‘সংযোগ ইউ’।
মূলত ব্যাংকিং, মাইক্রো ক্রেডিট, আর্থিক কোম্পানি, কো-অপারেটিভ ও ভেনচার ক্যাপিটাল নিয়ে কাজ করবে এই প্রতিষ্ঠানটি। পাশাপাশি গ্রাহককে তার চাহিদা সম্পন্ন সব আর্থিক পণ্য ও সেবা নিজ নিজ এলাকায় পৌঁছে দিতে সহায়তা করবে তারা।
সংযোগ-এর কর্মকর্তারা জানান, একটি অ্যাপস ডাউনলোড করেই যে কেউ চাইলে তাদের এই সেবা বাড়িতে বসে নিতে পারবেন। এ ছাড়া প্রতিষ্ঠানটির নিজস্ব ওয়েবসাইটে ঢুকেও লগ ইন করে সেবা গ্রহণ করা যাবে।
গ্রাহককে পণ্য ও প্রতিষ্ঠানগুলোর খবর জানানো ছাড়াও আর্থিক লোন পেতে সব ধরনের সহায়তা করবে সংযোগ। বাড়ি নির্মাণ, ব্যবসায়িক লেনদেন, চাকরির লোন, ভোগ্যপণ্য ক্রয়ের খোঁজ, এসএমই সেবা, কৃষিতে বিনিয়োগ, নারীদের আর্থিক সুযোগ সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠানসহ আর্থিক ও সেবামূলক কোম্পানিগুলোর আদ্যোপান্তের খবর জানাবে তারা মুহূর্তে।
সংযোগ-এর সিইও মো. মেহেদী হাসান বলেন, ‘মানুষকে আর্থিক চাপ ও সংকট মুক্ত করে স্বচ্ছল-আদর্শ জীবন ব্যবস্থা উপহার দিতে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে।’
তিনি আরও বলেন, ‘মুনাফা অর্জনই সংযোগ-এর মূল লক্ষ্য নয়। মানুষের সঙ্গে সকল আর্থিক পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে সঠিক সমন্বয় তৈরি করে সমৃদ্ধ অর্থনৈতিক ও ডিজিটাল বাংলাদেশ তৈরিতে ভূমিকা রাখতে চায় সংযোগ ইউ।’
সংযোগের ওয়েব ঠিকানা: www.shongjogyou.com, ইমেইল: info@shongjogyou.com, মুঠোফোন: ০১৮২৯-৭৩০৬২০