সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

নাগরিকের তারুণ্যের কাউন্সিলে সোলায়মান শেঠ

বৃহস্পতিবার , ১৪ নভেম্বর, ২০১৯ at ৪:২৪ পূর্বাহ্ণ
8

শান্তি ছাড়া উন্নয়ন সম্ভব নয়। একটি উন্নত, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ দেশ গড়ে তুলতে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। গত ৯ নভেম্বর চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে ‘নাগরিক’ এর উদ্যোগে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে তারুণ্যের কাউন্সিলে আলোচনা সভা ও স্মারক প্রদান অনুষ্ঠানে বক্তারা একথাগুলো বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ আফ্রিকার অনারারী কনস্যুলেটর ও মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ। ‘নাগরিক’ এর প্রধান সমন্বয়ক কল্যাণ চক্রবর্ত্তীর সঞ্চালনায় ও আলী আহমেদ শাহিনের সভাপতিত্বে এতে উদ্বোধক ছিলেন শিক্ষাবিদ ড. মোহাম্মদ সানাউল্লাহ, বিশেষ অতিথি ছিলেন ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফরিদুল আলম ফরিদ, প্রীতম দাশ, মো. হারুন বাবর, নার্গিস আক্তার নিরা। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন সংগঠক দুলাল সরকার। আরও বক্তব্য রাখেন ডা. দুলাল কান্তি চৌধুরী, প্রকৌশলী গোলাম ছরওয়ার চৌধুরী, সজল নাথ, রিমন মুহুরী, মো. আবুল খায়ের, প্রশান্ত বড়ুয়া, সজল দাশ, ফয়সাল আহমেদ রুবেল, লায়ন বরুন আচার্য্য বলাই প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি সোলায়মান আলম শেঠ পতেঙ্গাবাসীর জন্য একটি হাসপাতাল প্রতিষ্ঠায় ভূমি দেওয়ার আগ্রহ প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

x