সত্যিই কি অবসর নিচ্ছেন ‘বিগ বি’!

রবিবার , ১ ডিসেম্বর, ২০১৯ at ৬:২৯ পূর্বাহ্ণ
26

অনেকদিন ধরেই অমিতাভ বচ্চনের স্বাস্থ্য খুব একটা ভালো যাচ্ছে না। মাঝে মাঝেই হাসপাতালে নিতে হচ্ছে তাকে। এ বিষয়ে বিস্তারিত জানাচ্ছেও না বচ্চন পরিবার। নেট দুনিয়ায় জল্পনা চলছে, শিগগিরই হয়তো অমিতাভ বচ্চন অবসর নিতে চলেছেন। কারণ, সমপ্রতি বিগ বি নিজেই তার ব্লগে অবসর নেওয়ার কথা লিখেছেন। খবর বাংলানিউজের।
ইদানীং অমিতাভ বচ্চনের শারীরিক অসুস্থতার পাশাপাশি কাজের ব্যস্ততাও বেড়েছে। ব্যস্ত সময়সূচির মধ্যে শরীরের যত্নও নিতে পারছেন না ঠিকঠাক। অথচ চিকিৎসক বলেছেন বিশ্রাম নিতে। কিন্তু কে শোনে কার কথা। কাজের মধ্যেই ডুবে আছেন তিনি।
এখন ভারতের মানালিতে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন বলিউডের ‘শাহেনশাহ’। সেখান থেকেই সমপ্রতি নিজের ব্লগে তিনি লেখেন, ‘এখন ভোর পাঁচটা। গাড়িতে ১২ ঘণ্টা সফর করেছি। পুরো সময়টাই আনন্দে কেটেছে। বাইরে মৃদু বাতাস, সঙ্গে শীতের হালকা আমেজ। একটা খুশির ছোঁয়া কোথাও লেগে আছে। এখানে মানুষের সরলতা আর সততা দেখে আমি মুগ্ধ। তারা আমার মন জয় করেছে। তাদের মতো সরল আর সৎ কখনো হতে পারব না। এত ব্যস্ততার মাঝে আমার মস্তিষ্ক ভাবছে এক রকম, আর আঙুল অন্য কিছু বলছে। মনে হয় এবার আমার অবসর নেওয়া উচিত।’ এর পরপরই ভক্তদের মধ্যে আলোচনা ও জল্পনা-কল্পনার ঝড় ওঠে। তবে কি এবার অবসরের পথে হাঁটছেন বিগ বি? ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে বিগ বি’র ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, সবাই তার লেখা ‘বাক্যগুলো’ বেশি পড়ছেন। ‘তিনি শুধুমাত্র বলেছেন যে, তিনি টাইপ করতে করতে ক্লান্ত। আর ক্লান্তিবোধ করছিলেন বলেই তিনি বিশ্রাম নিতে চেয়েছেন। ‘রিটায়ার’ বলতে তিনি সেদিনের জন্য অবসরের কথা বলেছেন, তার ক্যারিয়ার থেকে নয়’, পরিষ্কার করে বুঝিয়ে বলেন সূত্রটি। সামপ্রতিক দক্ষিণী সিনেমা ‘সাই রা নরসিংহ রেড্ডি’র পর আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’র পাশাপাশি ‘চেহরে’, ‘গুলাবো সিতাবো’ ও ‘ঝুন্ড’ সিনেমায় শিগগিরই দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

x