ষোলশহরে নুরুল আলম মাস্টার সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন

শনিবার , ২০ জুলাই, ২০১৯ at ৭:৩৮ পূর্বাহ্ণ
43

৮নং শুলকবহর ওয়ার্ডকে একটি আধুনিক ও নান্দনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে প্রতিটি অলি গলিতে উন্নয়নের ছোঁয়া অব্যাহত থাকবে। ইতিমধ্যে বিগত প্রায় চার বছরে এই ওয়ার্ডে যে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড সাধিত হয়েছে তা এখন দৃশ্যমান।এই অভূতপূর্ব উন্নয়নে ওয়ার্ডবাসীর মাঝেও বইছে স্বস্তির বাতাস। মেয়র আ.জ.ম নাছির উদ্দীন ও ওয়ার্ডবাসীর আন্তরিক সহযোগিতায় আজ ক্রমান্বয়ে শুলকবহর রূপান্তরিত হচ্ছে আধুনিক ও নান্দনিক ওয়ার্ডে ।
গত বুধবার সকালে ৮নং শুলকবহর ওয়ার্ড আওতাধীন ষোলশহর আবাসিক এলাকাস্থ নুরুল আলম মাস্টার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধনকালে কাউন্সিলর মোরশেদ আলম একথা বলেন। তিনি গুণগতমান ঠিক রেখে দ্রুত রাস্তার কাজ সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান ও প্রকৌশলীদের তাগিদ দেন। পাশাপাশি সচেতনতার সাথে কাজের তদারকির জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ষোলশহর আবাসিক এলাকা মহল্লা কমিটির সাধারণ সম্পাদক হারুন সর্দার, সমাজসেবক জাফর আহমদ, সহ-সভাপতি শাহিনুল আলম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আরশাদ সর্দার, প্রচার সম্পাদক সালাউদ্দিন লেদু, সাংগঠনিক সম্পাদক মহিমউদ্দিন মহিম, সমাজসেবক আমিনুল আলম আমিন, মো. মানিক মিয়া, মো. ইউসুফ কোম্পানি, মো. ইউসুফ, মো. নাসির, মুমিনুল আলম মুমিন, মো. ইব্রাহিম, হাজী আলমগীর, মো. মোরশেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x