‘শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের মর্যাদা রক্ষায় আন্তরিক’

মুক্তিযোদ্ধা আবুল হোসেনের নাগরিক শোকসভা

রবিবার , ১৪ এপ্রিল, ২০১৯ at ৭:৪২ পূর্বাহ্ণ
35

সাংসদ মঈন উদ্দিন খান বাদল বলেছেন, শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের মর্যাদা রক্ষায় আন্তরিক। মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার নানা ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। লাখো আবুল হোসেনর ত্যাগের বিনিময়ে এ দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। তাই এ সূর্য সন্তানকে আগামী প্রজম্মের কাছের স্মরণীয় করে রাখতে কানুনগোপাড়া তিন রাস্তার মোড়কে মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডার চত্বর ঘোষণা করা হয়েছে। এছাড়া বোয়ালখালীর এ অঞ্চল ছিল তার হৃদস্পন্দন।
গত শুক্রবার উপজেলার কানুনগোপাড়া বাজার এলাকায় বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা আবুল হোসেন কমান্ডারের স্মরণে আয়োতি নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, কানুনগোপাড়া সড়ক প্রশস্তকরণে সরকার ৭১ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। প্রথম ধাপে ২৭ কোটি টাকার কাজ এ মাসে শুরু হবে। তাই যারা বাজার বসানো ও যানবাহন রাখার নামে সড়কের পাশ দখল করে আছেন তাদের নিজ দায়িত্বে দখল ছেড়ে দিতে হবে।
স্যার আশুতোষ সরকারি কলেজের প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভারপাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বোয়ালখালীর সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দীক, দক্ষিণ জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কাদের সুজন, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, উপজেলা আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ, উপজেলা যুবলীগের সভাপতি মো. সেলিম উদ্দিন, আ’লীগ নেতা আবু বক্কর, বিশ্বজিৎ চৌধুরী, মুক্তিযোদ্ধা হামিদুল হক সিকদার, এম গোমরান চৌধুরী, ছাত্রলীগ নেতা খালেদ মাসুদ, ইউনুচ আনসারী ও আবুল হোসেন কান্ডারের ছেলে রাসেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x