শুলকবহর ওয়ার্ডে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

পিএইচপির নগদ অর্থ সহায়তা প্রদান

বুধবার , ২৯ জানুয়ারি, ২০২০ at ১০:৩৫ পূর্বাহ্ণ
12

কাউন্সিলর মোরশেদ আলম বলেছেন, সমপ্রতি কাতালগঞ্জস্থ ডেকারেশন কলোনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো অসহায় অবস্থায় মানবেতর জীবন যাপন করছে। আতঙ্ক আর দুঃস্বপ্নের মাঝে খোলা আকাশের নিচে কাটছে প্রতিটি রাত এই সকল মানুষের । সহায় সম্বলহীন নিঃস্ব হয়ে যাওয়া এই মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার জন্য তিনি মানবিক আবেদন জানিয়েছেন। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এমন মানবিক ডাকে সাড়া দিয়ে পিএইচপি অটোমোবাইলসের পক্ষ হতে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ায় এসব মানুষ কিছুটা হলেও স্বস্তি পাচ্ছে। সমাজের বিত্তশালীরা ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালে তাদের কষ্ট লাঘব হবে।
গত সোমবার সকাল ১১টায় কাতালগঞ্জ ডেকারেশন কলোনীতে পিএইচপি অটোমোবাইল লিমিটেড এমডি’র ব্যক্তিগত পক্ষ হতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭৩টি পরিবারের মাঝে নগদ প্রায় ৪লাখ ৩২হাজার ৫শত টাকা সাহায্য প্রদান করা হয়। এসময় কাউন্সিলর মোরশেদ আলমের সভাপতিত্বে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দীর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক আকতার পারভেজ। বিশেষ অতিথি ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা শাহজাহান সুফী, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ইউসুফ মিয়া, কাতালগঞ্জ সমাজ কল্যাণ সমিতির সভাপতি ইমরানুল হক, শুলকবহর বাদুরতলা ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার সেন্টু, আওয়ামী লীগ নেতা আবু তাহের, মুরাদপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দিন খোকন, বাদুরতলা ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ জাহেদ, সমাজসেবক জাহেদ হাসান টুটুল, আলাউদ্দিন মনির, মো. রফিক, সামাজিক সংগঠন বন্ধনের উপদেষ্টা মাহমুদ রেজা সুজা, সহ-সভপতি নেজামউদ্দৌলা, যুবনেতা বিসমিল্লাহ মহিউদ্দিন, মোহাম্মদ মহিউদ্দিন, সাইফুল মান্নান শিমুল, মো.বাবলু প্রমুখ।
রাবেয়া বশর জনকল্যাণ ট্রাস্ট: সমপ্রতি কাতালগঞ্জস্থ ডেকোরেশন কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো অসহায় মানবেতর জীবনযাপন করছে। অগ্নিদুর্গত এইসকল মানুষ আতঙ্ক আর দুঃস্বপ্নের মাঝে খোলা আকাশের নিচে কাটাচ্ছে প্রতিটি রাত। সহায় সম্বলহীন এই সকল মানুষদের পাশে দাঁড়িয়েছে রাবেয়া বশর জনকল্যাণ ট্রাস্ট। কাতালগঞ্জ ডেকোরেশন কলোনিতে রাবেয়া বশর জনকল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ১৭৩টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ট্রাস্টি মাওলানা মুহাম্মদ মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন কাতালগঞ্জ সমাজ কল্যাণ পরিষদের প্রেসিডেন্ট মুহাম্মদ ইমরানুল হক এবং সেক্রেটারি মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক। ত্রাণকাজে সহায়তাকারী অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টি মুহাম্মদ হামিদ, মুহাম্মদ এহতেশাম রেযা সাকিব, আহমদ রেযা আকিব, মুহাম্মদ তাওসীফ রেযা রাকিব, মুহাম্মদ মুস্তফা রেযা জাওয়াদ, মুহাম্মদ নুরুল ইসলাম মনির এবং কাতালগঞ্জ সমাজ কল্যাণ পরিষদের কর্মকর্তাবৃন্দ। অতিথিরা বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরাও যদি এই ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে এগিয়ে আশে তাহলে তাদের দুঃখ কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। প্রেস বিজ্ঞপ্তি