শিশুদের ঝগড়ার জের লোহাগাড়ায় যুবককে ছুরিকাঘাত

লোহাগাড়া প্রতিনিধি

বুধবার , ২৩ অক্টোবর, ২০১৯ at ১:২১ অপরাহ্ণ
12

লোহাগাড়ায় শিশুদের মধ্যকার ঝগড়ার মতো তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক যুবক গুরতর আহত হয়েছেন। আহত যুবকের নাম আবদুল গফুর (৩৪)। গত সোমবার রাতে উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব পহরচান্দা মাঝর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। গতকাল মঙ্গলবার আহত যুবকের ভাবী রোকেয়া বেগম বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আটকরা হল, পহরচান্দা গ্রামের রফিক উদ্দিন (২৭), তার ছোট ভাই আবু তাহের (২৫) ও গৌড়স্থান গ্রাম লাকড়ি পাড়ার শাহাব উদ্দিন (৩২)। তাদের মামলায় এজাহারভুক্ত আসামি করা হয়েছে বলে থানা পুলিশ জানায়।
মামলার বাদী জানান, আহত যুবক ও অভিযুক্তরা সম্পর্কে পরস্পর চাচা-ভাতিজা ও নিকট প্রতিবেশী। দুই পরিবারের শিশুর মধ্যে ঝগড়া ও তর্কবিতর্ককে কেন্দ্র করে অভিযুক্তরা আবদুল গফুরের স্ত্রী ও ভাবীকে মারধর করে। তাদের রক্ষা করতে গেলে আবদুল গফুরকে ছুরিকাঘাত করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী জানিয়েছেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

x