শতাধিক প্রেক্ষাগৃহে ‘ভাইজান এলো রে’

শনিবার , ২৮ জুলাই, ২০১৮ at ৭:৩৯ পূর্বাহ্ণ
170

বিড়ম্বনা ও নানা জটিলতা পেরিয়ে অবশেষে গতকাল শুক্রবার দেশের ১১০টি হলে মুক্তি পেল ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘ভাইজান এলো রে’। সিনেমাটি কলকাতার স্থানীয় প্রযোজনায় নির্মিত। বাংলাদেশের মুক্তি পেল সাফটা চুক্তির আওতায়। আমদানি করে বাংলাদেশে এন ইউ আহমেদ ট্রেডার্স। এ সিনেমাতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। তার সঙ্গে রয়েছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার। পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি।

মুক্তির আগেই জানানো হয়েছিল সিনেমাটি সর্বাধিক রেন্টালে হল মালিকদের দেয়া হচ্ছে এবং হয়েছেও তাই। ঈদের মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে এটিই সর্বাধিক রেন্টালের চলচ্চিত্র। গেল রোজার ঈদে ‘ভাইজান এলো রে’ কলকাতায় মুক্তি পেলেও বাংলাদেশে মুক্তি নিয়ে বেশ জটিলতায় পড়তে হয়। এ কারণে রোজার ঈদে বাংলাদেশের দর্শকরা সিনেমাটি দেখতে পারেননি। গতকাল থেকে প্রিয় নায়কের সিনেমা দেখতে পাচ্ছেন ভক্তরা।

সিনেমাটির বাংলাদেশের আমদানিকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, শুরু থেকেই তাদের টার্গেট ছিল প্রথম সপ্তাহে ৮০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া। কিন্তু হল মালিকদের আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে ‘ভাইজান এলো রে’ মুক্তি দেয়া হয়েছে। এটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ।

এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী, কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

x