শখের সাইকেল আর চালাবে না অপু

কাভার্ড ভ্যান কেড়ে নিল প্রাণ

পটিয়া প্রতিনিধি

শুক্রবার , ২৪ জানুয়ারি, ২০২০ at ৫:০৬ পূর্বাহ্ণ
220

স্কুলের ক্লাস শেষে শখের বাইসাইকেল নিয়ে বেড়াতে বের হয়েছিল স্কুলছাত্র মো: মোসাদ্দেক ফয়েজ অপু। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার আমজুরহাট এলাকায় পৌঁছালে দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় প্রাণ হারায় সে। উপজেলার এয়াকুবদণ্ডী গ্রামের মো. মোরশেদ আলমের পুত্র অপু (১৬)। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। অপু উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালক চান মিয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। চান মিয়া কুষ্টিয়া জেলার টিপু সুলতানের পুত্র।
জানা গেছে, অপু বৃহস্পতিবার দুপুরে বাইসাইকেল নিয়ে পটিয়া সদরে বেড়াতে বের হয়। বিকেলে বাড়ি ফেরার পথে চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান তাকে পেছন থেকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে পরিবারের সদস্য ও সহপাঠীরা জানিয়েছেন, সাইকেল চালানো শখ ছিল অপুর। কিন্তু সেই সাইকেল চালাতে গিয়েই মৃত্যু হয় তার। শখের সেই সাইকেল আর কোনো দিন চালাবে না অপু।
ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসমাইল জানিয়েছেন, কাভার্ড ভ্যান চাপায় তাদের স্কুলের ভোকেশনাল দশম শ্রেণির এক ছাত্র প্রাণ হারিয়েছে। পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মুজিবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহতের ঘটনায় কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।