লোটো বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজ মিট্‌

বুধবার , ৫ ডিসেম্বর, ২০১৮ at ১১:১১ পূর্বাহ্ণ
76

লোটো বাংলাদেশে নাম্বার ওয়ান ইটালিয়ান ব্র্যান্ড, সম্প্রতি ঢাকার স্থানীয় একটি হোটেলে ফ্র্যাঞ্চাইজ মিট্‌-২০১৮ অনুষ্ঠানের আয়োজন করে। এতে সারা বাংলাদেশের লোটো ফ্র্যাঞ্চাইজিগণ অংশগ্রহণ করেন।
ফ্র্যাঞ্চাইজ মিট্‌-২০১৮ তে বিগত বছরের সাফল্য-ব্যর্থতা এবং আগামী বছরের লক্ষ্যমাত্রা নিয়ে আলোচনা হয়। লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম অনুষ্ঠানটি পরিচালনা করেন। তিনি বলেন, আমাদের ফ্র্যাঞ্চাইজগণ বাংলাদেশে লোটো’র কার্যক্রম সাফল্যের সাথে পরিচালনা করছে এবং লোটো’র ব্যবসা সম্প্রসারণে তাদের ভূমিকা অপরিসীম। ব্যবসার সাফল্যের ধারাবাহিকতার জন্য প্রথমেই আমাদেরকে গ্রাহকের মনোভাব বুঝতে হবে। কারণ, গ্রাহকই ব্যবসার মূল চালিকা শক্তি। তাদের পছন্দ-অপছন্দের মূল্যায়ন করতে হবে, তবেই কাঙ্ক্ষিত সাফল্য অর্জন সম্ভব হবে। তিনি আরো বলেন, ইটালিয়ান স্পোর্টস অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটো, বিগত আট বছর ধরে সাফল্যের সাথে বাংলাদেশে এর কার্যক্রম পরিচালনা করে আসছে। এটি একটি জেনুইন ইটালিয়ান ব্র্যান্ড হিসাবে ইতোমধ্যেই বাংলাদেশে গ্রাহকদের মধ্যে সাড়া ফেলেছে। এর ধারাবাহিকতা আমাদেরকে বজায় রাখতে হবে। কারণ, আমরা গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখেই বিশ্বের বিভিন্ন দেশে অবস্থিত লোটো সু ফ্যাক্টরি থেকে সেরা পণ্যগুলোই আমদানি করে থাকি। এখানে আন্তর্জাতিক মান থেকে সরে আসার কোনো সুযোগই নেই। এরপর লোটো বাংলাদেশের মার্কেটিং কনসালটেন্ট কাজী জাভেদ ইসলাম ফ্র্যাঞ্চাইজিদের জন্য একটি বাৎসরিক কর্মপরিকল্পনা উপস্থাপন করেন। ফ্র্যাঞ্চাইজ মিট অনুষ্ঠানে লোটো বাংলাদেশের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানের পাশাপাশি অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।
গত ৪৫ বছর ধরে লোটো স্পোর্ট ইটালিয়া বিশ্বের ১১০টিরও বেশি দেশে সফলভাবে এর কার্যক্রম পরিচালনা করে আসছে। বাংলাদেশে এখন ৫০০টিরও বেশি ডিজাইনের স্পোর্টস অ্যান্ড লাইফস্টাইল সুজ, স্লিপার্স, স্পোর্টস স্যান্ডেল, পোলো শার্ট, টি-শার্ট, জার্সি, ব্যাগ, পারসোনাল কেয়ার প্রোডাক্ট একই ছাদের নিচে পাওয়া যাচ্ছে। জনপ্রিয় স্পোর্টস অ্যান্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটো এখন বাংলাদেশে ১৫০টিরও বেশি আউটলেটের মাধ্যমে সব বয়সের কাস্টমারদের চাহিদা পূরণ করে যাচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি

x