লিও জেলার কেবিনেটমিটিং সম্পন্ন ইয়্যুথ ক্যাম্প কমিটি গঠন

বুধবার , ১৫ জানুয়ারি, ২০২০ at ৫:২৭ পূর্বাহ্ণ

লিও জেলা সভাপতি লিও মো. শাহরিয়ার ইকবালের সভাপতিত্বে ও সেক্রেটারি লিও আফিফা ইসলামের সঞ্চালনায় ১০ জানুয়ারি নগরীর সিএলএফ কমপ্লেঙের হালিমা রোকেয়া হলে লিও জেলা ৩১৫ বি-৪ বাংলাদেশের ২য় কেবিনেট ও কাউন্সিল মিটিং অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলার কেবিনেট ট্রেজারার লায়ন এস. এম. আশরাফুল আলম আরজু। তিনি আসন্ন লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্পে লিওদের সুশৃঙ্খল ও সুসজ্জিত অংশগ্রহন করার আহ্বান জানান।
পরে অনুষ্ঠিতব্য স্মাইল লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্পের জন্য লিও কিশোয়ার জাহান চৌধুরী তুলিকে এডভাইজর, লিও এইচএম হাকিমকে চেয়ারম্যান, লিও আতিক শাহরিয়ার সাদিফকে কো-চেয়ারম্যান, লিও ইরফান উদ্দিন রনিকে সেক্রেটারি ও লিও রাহুল লালাকে ট্রেজারার করে কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও ক্লাবস চেয়ারম্যান লায়ন ডাঃ মেজবাহ উদ্দিন তুহিন ও লিও ইয়ুথ একচেঞ্জ লায়ন নূর মোহাম্মদ বাবু।
প্রাক্তন জেলা সভাপতিদের মধ্যে উপস্থিতি ছিলেন লায়ন মো. হেলাল উদ্দিন, লায়ন আবু নাসের রনি, লায়ন মো. আবুল খায়ের, লায়ন ওবায়দুর রহমান, লায়ন মো. সাইফুল করিম আরিফ, সদ্য প্রাক্তন জেলা সভাপতি লিও আনোয়ারুল ইসলাম চৌধুরী, সহসভাপতি লিও এইচএম হাকিম, ট্রেজারার লিও মো. আবছার উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি লিও রাহুল লালা, জয়েন্ট ট্রেজারার লিও দীপ্ত দে। প্রেস বিজ্ঞপ্তি।

x