‘লায়ন কামরুন মালেক চ্যালেঞ্জ ট্রফি’ বিতর্ক প্রতিযোগিতা

সোমবার , ১৪ অক্টোবর, ২০১৯ at ৩:৫৪ পূর্বাহ্ণ
15

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের অক্টোবর সেবামাস উদযাপন উপলক্ষে ‘লায়ন কামরুন মালেক চ্যালেঞ্জ ট্রফি বিতর্ক প্রতিযোগিতা’ আয়োজন করেছে লায়ন্স ক্লাব অফ চট্টগ্রাম হিলভিউ। ‘হাসির তরে সেবা নিয়ে’ স্লোগানে সিএলএফ ভবন প্রকৃতি হলে গতকাল রোববার এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চিটাগং, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ১ ও ২, ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনলজি ৪ দল ‘এ ‘ও’ ‘বি’ বিভাগে বিভক্ত হয়ে ডিজি, পিডিজি, আইপিডিজি এবং চিফ কোরডিনেটর ও পিডিজি দল নামে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
প্রাক্তন জেলা গভর্নর ও চিফ কোরডিনেটর লায়ন মনজুর আলম মঞ্জুরের থিম ‘শিক্ষা ও স্বাস্থ্যসেবা, শিশুদের মৌলিক অধিকার’ এবং প্রাক্তন জেলা গভর্নর লায়ন নাছিরউদ্দিন চৌধুরীর থিম ‘সময়ের সদ্য ব্যবহারই অগ্রগতির মূলমন’্ত্র নামে প্রতিযোগিতা করে এ বিভাগ ‘চিলড্রেন ফারসট’ ও ‘বি’ বিভাগ ‘ইন টাইম ইন সার্ভিস’। ফাইনাল রাউন্ডে জেলা গভর্নর লায়ন্‌ কাম্‌রুন মালেক সেবা বর্ষের ডাক ‘হাসির তরে সেবা ২০১৯-২০২০’ থিম ‘আগামী সংকট খাদ্যাভাব নয়, অনিশ্চিত স্বাস্থ্যসেবা। আর স্বাস্থ্যসেবার নিশ্চয়তাই ফোটাবে সবার মুখে হাসি’ নিয়ে প্রতিযোগিতা করে জেলা গভর্নর দল ও সদ্য প্রাক্তন জেলা গভর্নর দল।
বিতর্ক প্রতিযোগিতায় প্রথমবারের মত জেলা গভর্নর দল (পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি -১) চ্যাম্পিয়ন হয়। সদ্য প্রাক্তন জেলা গভর্নর দল (পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-২) ন্যূনতম ব্যবধানে রানার আপ হয়। প্রতিযোগিতা শেষে জেলা গভর্নর লায়ন কামরুন মালেক চ্যাম্পিয়নদের হাতে ট্রপি তুলে দেন। আর রানার-আপ দলের হাতে ট্রপি তুলে দেন প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন ডাক্তার সুকান্ত ভট্টাচার্য। সেরা বক্তা সিন্মথিয়ার হাতে ট্রফি তুলে দেন প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অফ চট্টগ্রাম হিলভিউ লায়ন ডাক্তার একেএম জসিমুল হাসান। বিতর্ক প্রতিযোগিতা সঞ্চালনা করেন লায়ন আরিফ আহমদ। বিতর্ক প্রতিযোগিতায় এডজুডিকেটর ছিলেন লায়ন ডাক্তার জাকিরুল ইসলাম, লায়ন জাহেদুল ইসলাম, জিএমটি লিডার, লায়ন তারেক কামাল, লায়ন ডাক্তার মেজবাহ উদ্দিন তুহিন, লায়ন হাসান আকবর, লায়ন নিশাত ইমরান। উপস্থিত ছিলেন লায়ন নেতা লায়ন জি কে লালা, লায়ন আশরাফুল আলম, লায়ন নজরুল ইসলাম, লায়ন আবু মোরশেদ, লায়ন অশেষ কুমার উকিল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x