লালদীঘিতে মহিউদ্দিন চৌধুরীর শোক সভা আজ

মাঠ পরিদর্শন করেছেন শীর্ষনেতারা

আজাদী প্রতিবেদন

রবিবার , ১৪ জানুয়ারি, ২০১৮ at ৪:৪৯ পূর্বাহ্ণ
353

সদ্য প্রয়াত নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর লালদীঘির মাঠে আজকের শোক সভার সার্বিক প্রস্তুতি দেখার জন্য গতকাল বিকালে মাঠ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমসহ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার শীর্ষনেতারা। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ বিকাল ৩টায় লালদীঘির মাঠে মহিউদ্দিন চৌধুরীর শোক সভার আয়োজন করা হয়েছে। শোক সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভার সার্বিক প্রস্তুতির জন্য গতকাল বিকালে ঢাকা থেকে চট্টগ্রাম আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। সরাসরি তারা চট্টগ্রামের শীর্ষনেতাদের নিয়ে লালদীঘির মাঠে প্রস্তুতি দেখতে চলে যান। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত) ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

মহিউদ্দিন চৌধুরীর লালদীঘির মাঠের শোক সভা অত্যন্ত সুশৃঙ্খল এবং ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে বলে জানান চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। তিনি আজাদীকে জানান, সার্বিক প্রস্তুতি দেখার জন্য আমি আগেই চট্টগ্রাম চলে এসেছি। এসেই মাঠের কাজ পরিদর্শন করলাম। মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতারা সবাই ছিলেন। সবার সাথে আমি সমন্বয় করছি। দলের সাধারণ সম্পাদক কাদের ভাই (সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের) এসেছেন, মোশাররফ ভাই (দলের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন) আসবেন, হানিফ ভাই (দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ) আসবেন।

সাবেক চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি মরহুম আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর আজকের শোক সভাকে সফল করা জন্য চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, থানা, উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের মিছিল সহকারে যথাসময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ..ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এম.. সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

x