লালখানবাজারে লোটোর আউটলেট উদ্বোধন

মঙ্গলবার , ১৪ জানুয়ারি, ২০২০ at ৫:৫০ পূর্বাহ্ণ

ইটালিয়ান স্পোর্টিং লাইফস্টাইল ব্র্যান্ড লোটো সম্প্রতি চট্টগ্রামে বৃহৎ পরিসরে আন্তর্জাতিক মানের একটি নতুন আউটলেট উদ্বোধন করেছে। লালখান বাজারে অবস্থিত লোটোর এই আউটলেটটি চট্টগ্রামের ১২তম ফ্ল্যাগশিপ আউটলেট। লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম এবং লোটো বাংলাদেশের অন্যতম ডিরেক্টর সৈয়দ এম আবুল হাশেম নতুন এই আউটলেটটি উদ্বোধন করেন।
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে লোটো বাংলাদেশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাসহ চট্টগ্রাম অঞ্চলের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
লোটো বিশ্বের ১১০টিরও বেশি দেশে গত ৪৭ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। নিরন্তর গবেষণার মাধ্যমে লোটোর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিম কর্তৃক উদ্ভাবিত নিত্য-নতুন টেকনোলজি যেমন- অ্যাডাপ্টো মেমোরি ফোম, এনারটার্ন, পুন্টোফ্লেক্স, ডিপ ড্রাই ইত্যাদি হালফ্যাশনের ট্রেন্ডের সাথে সমন্বয় করে স্থান করে নিয়েছে তরুণদের প্রাণে। সেই ধারাবাহিকতায় লালখান বাজারে অবস্থিত লোটোর এই আউটলেটটিতে একই ছাদের নিচে পাওয়া যাচ্ছে ফুটওয়্যার, এ্যাপারেলস আর অ্যাক্সেসোরিজের ৫০০’র ও বেশি ডিজাইনের লাইফস্টাইল সু, স্লিপার্স, পোলো শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, মোকাসিন সু, স্যান্ডেলস্‌, পার্সোনাল কেয়ার প্রোডাক্টস্‌, অ্যাক্সেসরিজ সহ নানা ধরনের পণ্য। প্রেস বিজ্ঞপ্তি।

x