রেডিসনে রমজান মাস জুড়ে থাকবে ঈদ বাজার

আজাদী প্রতিবেদন

সোমবার , ৬ মে, ২০১৯ at ১১:৩৯ পূর্বাহ্ণ
73

আগামী ৯ মে থেকে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে শুরু হচ্ছে ঈদ বাজার। ঈদের আগাম কেনাকাটার সুবিধার্থে পুরো রমজান মাস জুড়ে এ বাজারটি থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। গতকাল রোববার বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজক প্রতিষ্ঠান ‘এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনস’ এ তথ্য জানিয়েছে। এসময় উপস্থিত ছিলেন রেডিসন ব্লু বে ভিউ’র জিএম মি. রবিন এডওয়ার্ডস।
সংবাদ সম্মেলনে রবিন এডওয়ার্ডস বলেছেন, প্রতি বছরের মতো এবারো রেডিসন ব্লু’তে ঈদ বাজার অনুষ্ঠিত হচ্ছে। আশা করছি, বিভিন্ন ক্রেতাদের আগমনে এবারো সফলতার সাথে আমরা মেলাটি সম্পন্ন করতে পারব। এমএন্ডএম বিজনেস কমিউনিকেশনের কর্ণধার মানজুমা মোর্শেদ বলেন, নগরীর সর্বসাধারণের ঈদের কেনাকাটার সুবিধার্থে মেলাকে ভিন্ন ভিন্ন ভাগে ভাগ করা হয়েছে। আগামী ৯, ১০ ও ১১ মে পুরুষদের কেনাকাটার সকল আয়োজন নিয়ে শুরু হবে মেনস ঈদ ফেস্ট। পরবর্তীতে শুরু হবে গ্র্যান্ড ঈদ এক্সিবিশন। এক্সিবিশনটি ১৬ মে থেকে ১৮ মে পর্যন্ত থাকবে। এটা শেষে আগামী ২৩, ২৪ ও ২৫ মে শুরু হবে ঈদ স্পেশাল সেল, ২৭ ও ২৮ মে হস্তশিল্পের জন্য বিশেষ প্রদর্শনী হ্যান্ডিক্রাফট শো, ৩০ ও ৩১ মে মেকআপ ও জুয়েলারি শো এবং সর্বশেষ ঈদের আগ মুহূর্ত উদযাপন করতে হোটেলটিতে থাকছে ‘চাঁদ রাত সিলেব্রেশন’।
মানজুমা মোর্শেদ জানিয়েছেন, এসবের বিশাল আয়োজনের সাথে থাকছে দেশ-বিদেশের নামিদামী বিভিন্ন বুটিকস ও ফ্যাশন হাউজ, কসমেটিকস ও জুয়েলারি কালেকশন, ফটোসেশন ইত্যাদি। তিনি জানান, রমজান মাসের নানা ব্যস্ততার মধ্যে যাতে নগরবাসী স্বাচ্ছন্দ্যে ঈদের কেনাকাটা করতে পারে সেজন্য এমন বিশেষ আয়োজন হাতে নেওয়া হয়েছে। সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকা এই মেলাটি সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে বলে জানায় কর্তৃপক্ষ। সংবাদ সম্মেলনে সাইন এন্ড ডিজাইনের ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ বলেন, এক ছাদের নিচে ঈদের সকল কেনাকাটার সুবিধা ঈদ বাজারে পাওয়া যাবে। সেভাবে ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে মেলাটি আয়োজন করা হচ্ছে। এছাড়া সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হোটেলটির ব্যবস্থাপক (রিজার্ভেশন, সেলস এন্ড মার্কেটিং) সরোয়ার।

x