রাঙ্গুনিয়ায় প্রেমিকের ছুরিকাঘাতে গুরুতর আহত প্রেমিকা

রাঙ্গুনিয়া প্রতিনিধি

মঙ্গলবার , ২২ অক্টোবর, ২০১৯ at ৯:২৬ অপরাহ্ণ
296

রাঙ্গুনিয়ায় প্রেমিকের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন এক প্রেমিকা।

সোমবার (২১ অক্টোবর) রাত ৯টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার রোয়াজারহাট বাজারে এ ঘটনা ঘটে। এতে প্রেমিকা গুরুতর আহত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা প্রেমিককে গণপিঠুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটক প্রেমিকের নাম মিন্টু নিকু বড়ুয়া (৩২)। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড সৈয়দবাড়ি বড়ুয়া পাড়া গ্রামের প্রকাশ বড়ুয়া ওরফে লেদু বড়ুয়ার পুত্র।

এ ঘটনায় প্রেমিকার ভাই বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করলে আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে মিন্টুকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে রোয়াজারহাট বাজারের বি. জামান হোটেলের সামনে এই প্রেমিক-প্রেমিকার অনাকাক্সিক্ষত দেখা হয়। এসময় দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিন্ন করার বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রেমিক মিন্টু নিকু বড়ুয়া প্রেমিকার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে অশ্লীল ভাষায় গালাগালি করে মারধর শুরু করে।

মারধরের এক পর্যায়ে সে তার কোমর থেকে ছুরি বের করে প্রেমিকাকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করা শুরু করে। এতে প্রেমিকার পিঠে ও কোমরের উপরাংশে গুরুতর জখম হয়।

স্থানীয়রা তরুণীটিকে উদ্ধার করে মিন্টুকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অন্যদিকে তরুণীটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। হামলাকারী যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

x