রাউজানে ২ চোরাই মোটরবাইকসহ আটক ৫

রাউজান প্রতিনিধি

শনিবার , ২ মার্চ, ২০১৯ at ১০:৪১ অপরাহ্ণ
379

চোরাইকৃত দুই মোটরবাইকসহ চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে রাউজান থানা পুলিশ।

গতকাল ১ মার্চ দিনগত রাত ২টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উরকিরচর ইউনিয়নের সোনারগাঁও কমিউনিটি সেন্টারের সামনে হতে স্থানীয় জনতার সহায়তায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া শফি মেম্বারের বাড়ীর বাচ্চু মিয়ার পুত্র মো. সাগর(২৩), মৃত আবুল কাশেমের পুত্র মো. ফয়সাল (২৪), নোয়াপাড়া ইউনিয়নের শীলপাড়া মানিক শীলের বাড়ির মৃত অজয় শীলের পুত্র জিশু শীল (২৫), পিন্টু শীলের পুত্র লিটন শীল (১৯) এবং হাটহাজারী পৌরসভার মীরারখীল গ্রামের মৃত হাজী মুন্সি মিয়ার পুত্র আহম্মদ মিয়া(২৬)।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শেখ মো. জাবেদ মিয়া জানান, এ অভিযানে তার সাথে ছিলেন এসআই মহসীন রেজাসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

রাত্রীকালীন টহলে থাকার সময় রাত দুইটায় গোপন সংবাদের ভিত্তিতে গাড়িসহ তাদের আটক করা হয়।

জানা যায়, চোর চক্রের সদস্যরা রাঙ্গুনিয়া থেকে দুটি চোরাই মোটরবাইক চুরি করে নিয়ে শহরের দিকে যাচ্ছিল। নোয়াপাড়া পথের হাটে তাদের গাড়ির গতিরোধ করার চেষ্টা করা হলে তারা পুলিশের নির্দেশ অমান্য করে দ্রুতগতিতে গাড়ি চালিয়ে যায়। এ অবস্থায় ধাওয়া করে বইজ্জ্যাখলী এলাকার সোনারগাঁও কমিউিনিটি সেন্টারের কাছে গিয়ে তাদের আটক করা হয়।

আটক করা হয় চুরি করে আনা নম্বরবিহীন একটি লাল রঙের পালসার ও সাদা-নীল রঙের সুজুকি জিক্সার (যার নম্বর প্লেটে লেখা ‘চট্ট মেট্রো-ল ১১-৭৫৮৬’) বাইক।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ বলেন, ‘আটক যুবকরা আন্তঃজেলা মোটরবাইক চোর চক্রের সদস্য। জিজ্ঞাসাবাদে চোর চক্রের আরো নয়জনের নাম পাওয়া গেছে। তাদের নামে ৩৭৯/৪১১ ধারায় মামলা রুজু করা হয়েছে।’

x