রাউজানে যুবকের আত্মহত্যা

প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া

রাউজান প্রতিনিধি

বুধবার , ৮ মে, ২০১৯ at ৬:০৮ পূর্বাহ্ণ

রাউজান কদলপুর ইউনিয়নের জয়নগর গ্রামের এক মধ্যপ্রাচ্য প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে তাকে নিয়ে নতুন সংসার পাতার স্বপ্ন বাস্তবায়ন করতে না পারায় ওই গ্রামের আশুতোষ বড়ুয়ার পুত্র রুবেল বড়ুয়া (৩২) বিষপানে আত্মহত্যা করেছে।
পাড়ার জনসাধারণ সূত্রে জানা যায়, রুবেল বড়ুয়ার গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে পরকিয়ায় জড়িয়ে পড়েছিল। স্বামীর অনুপস্থিতি তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গভীর হয়। এ নিয়ে পাড়ায় কানাকানি শুরু হলে রুবেল প্রবাসীর স্ত্রীকে স্বামীর ঘর ছেড়ে তার সাথে নতুন সংসার গড়ার প্রস্তাব দেয়। প্রবাসীর স্ত্রী এই নিয়ে কালক্ষেপন করতে থাকলে রাগ ও অভিমানে রুবেল বিষপান করে।
রুবেলের পিতা আশুতোষ বড়ুয়া তার ছেলের বিষপানের কারণ উল্লেখ না করে জানান, গত ৬ মে বিকালে বিষাক্রান্ত রুবেল বাড়ির সামনে হঠাৎ পড়ে যায়। এসময় তার মুখে বিষের গন্ধ পাওয়া গেলে পাড়ার লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গতকাল মঙ্গলবার (৭ মে) সকালে তার মৃত্যু হয়। অপর একটি সূত্র থেকে জানা যায়, বিষপানে নিহত রুবেল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে মাদক মামলায় সে জেল খেটেছে। স্থানীয় ইউপি সদস্য মো. নাছের উদ্দিন বলেছেন, রুবেলের সাথে প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্কের কথা এলাকার মানুষের মুখে শুনেছেন। এ ব্যাপারে থানার সাথে যোগাযোগ করলে ডিউটি অফিসার এসআই সাইমুল ইসলাম বলেন, রুবেল বিষপানে আত্মহত্যা করেছে বলে তার পিতা লিখিতভাবে জানিয়েছে। এ নিয়ে অন্য কারো অভিযোগ না থাকায় এ সংক্রান্ত কোনো মামলা থানায় রুজু করা হয়নি।

x