রাউজানে মৎস্য সপ্তাহ উদ্বোধন

রাউজান প্রতিনিধি

বৃহস্পতিবার , ১৮ জুলাই, ২০১৯ at ৯:২৭ অপরাহ্ণ
17

‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানে আজ বৃহস্পতিবার (১৮ জুলািই) রাউজানে মৎস্য সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে কর্মসূচি করা হয়। র‌্যালি শেষে রাউজান উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অনুষ্ঠানের উদ্বোধক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

দুপুরে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদের অডিটরিয়ামে।

উপজেলা প্রশাসনের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এহাসান মুরাদের সভাপতিত্বে ও মৎস্য অফিসের কর্মকর্তা রুবেল দে’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল্ মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, পশ্চিম গুজরা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী, কৃষি কর্মকর্তা, মোহাম্মদ বেলায়েত হোসেন, উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল মতিন, রাউজান থানার সেকেন্ড অফিসার নুরুন নবী, মুক্তিযোদ্ধা তোফায়াল আহম্মদ, রেজাউল করিম, এডভোকেট শফিউল আজম, মৎস্য অফিসের মাঠ কর্মকর্তা বোরহানুল হক চৌধুরী, আলোক বড়ুয়া, হেলাল উদ্দিন প্রমুখ।

x