যাত্রীবেশে উঠে ড্রাইভার হয়ে চুরি

আজাদী অনলাইন

বুধবার , ২৩ মে, ২০১৮ at ৬:১৫ অপরাহ্ণ
706

অটোরিকশা চোর চক্রের এক হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (২৩ মে) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মনির মিয়া (৩৫) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গত মার্চ মাসে মনিরের স্ত্রী ও শ্যালককে গ্রেপ্তারের পর থেকেই তাকে খুঁজছিল পুলিশ। খবর বিডিনিউজের

সে সময় পুলিশ জানিয়েছিল, স্ত্রী ও শ্যালককে নিয়ে মনির যাত্রীবেশে সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করে চালকের সঙ্গে ভাব জমায়। পরে কৌশলে তারা অটোরিকশা নিয়ে পালিয়ে বিকাশে টাকা দাবি করে। টাকা না পেলে অটোরিকশাটি বিক্রি করে দেয়।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, গত ২৪ মার্চ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে মনিরের স্ত্রী সালমা ও চট্টগ্রাম থেকে শ্যালক বাবুকে গ্রেপ্তার করে চন্দ্রঘোনার বাঙালপাড়া এলাকা থেকে একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছিল।

দুই মাস আগে গ্রেপ্তার হয় মনিরের স্ত্রী সালমা বেগম ও শ্যালক বাবু। জিজ্ঞাসাবাদে সালমা ও বাবু মনিরের নাম জানিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, ‘মনির এ চক্রের মূল হোতা। সে ছাড়াও এ চক্রের সাথে আরও কয়েকজন জড়িত। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

গত ১৬ মার্চ সালমা, তার ভাই বাবু ও স্বামী মনির মিলে একটি অটোরিকশা ভাড়া নেয়। নগরীর মোগলটুলি এলাকায় গিয়ে চালককে পান কিনতে পাঠিয়ে তারা অটোরিকশাটি নিয়ে উধাও হয়। পরে তারা অটোরিকশার মালিককে ফোন করে গাড়িটি ফিরিয়ে দেয়ার বিনিময়ে লাখ টাকা দাবি করে।

পুলিশ পরিদর্শক রুহুল আমিন জানান, ওই ঘটনায় মামলা হওয়ার পর তদন্তে নেমে চক্রটির সন্ধান পাওয়া যায়। এরপরই গ্রেপ্তার করা হয় মনিরের স্ত্রী-শ্যালককে।

x