মৌলবাদ রুখে দিতে নারীর ক্ষমতায়ন জরুরি

নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের যুগপূর্তি অনুষ্ঠানে মোশাররফ

সোমবার , ২০ জানুয়ারি, ২০২০ at ৫:৪০ পূর্বাহ্ণ
47

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে রোল মডেল। বাংলাদেশে যে নারী পুলিশ, সেনাবাহিনী, ডিসি, ইউএনও, ট্রেন, জাহাজ ও বিমানের পাইলট হবে-তা কল্পনাতীত ছিল। গত ১৮ জানুয়ারি ফটিকছড়ির নানুপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন যুগপূর্তি ও প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বাস্তবতা হচ্ছে, যে দেশের প্রধানমন্ত্রী নারী, সে দেশে নারী জাগরণ ঘটবেই। সংসদ থেকে সচিবালয় সর্বত্রে নারীর জয়জয়কার। মৌলবাদ অপশক্তি রুখে দিতে নারী ক্ষমতায়ন জরুরি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি খাদিজাতুল আনোয়ার সনি এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফখরুল আনোয়ার, জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ ও সুবক্তগীন সিদ্দিকী মক্কী। স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক জানে আলম।
এ সময় উপস্থিত ছিলেন আফতাব উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার মুহাম্মদ হারুন, জানে আলম, রুস্তম আলী চেয়ারম্যান, নাজিম উদ্দিন মুহুরী, আব্দুল হালিম চেয়ারম্যান, বখতিয়ার সাঈদ ইরান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।