মোবাইলে কথা বলতে বলতে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনে

সাতকানিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হোটেল কর্মচারীর মৃত্যু

সাতকানিয়া প্রতিনিধি

রবিবার , ৮ ডিসেম্বর, ২০১৯ at ৮:৪৯ অপরাহ্ণ

সাতকানিয়া উপজেলার কেরানহীট এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম রিপন জয় তঞ্চ্যঙ্গা (২৮)।

তিনি বান্দরবান সদর উপজেলার মেঘলা ডলুঝিরি এলাকার বলরাম তঞ্চ্যঙ্গার ছেলে।

আজ রবিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কেরানীহাট মনির টাওয়ারে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, গতকাল ৮ ডিসেম্বর ভোরে রিপন জয় তঞ্চ্যঙ্গা ঘুম থেকে উঠে ছাদের উপর দাঁত ব্রাশ করছিলেন। তিনি মোবাইল ফোনে কথা বলা অবস্থায় অপর বিল্ডিংয়ে যাওয়ার সময় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান।

নিহতের ছোট ভাই রসেদ কুমার তঞ্চ্যঙ্গা জানান, তার বড় ভাই রিপন জয় তঞ্চ্যঙ্গা গত ৭ ডিসেম্বর হোটেল কর্মচারী হিসেবে কেরানীহাটস্থ অ্যাপল রেস্তোরাঁয় যোগ দেন। ভোরে মোবাইল ফোনে কথা বলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কেরানীহাট শপিং সেন্টারের ছাদে পড়ে ঘটনাস্থলে মারা যান।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবির বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপার মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

x