মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

লোহাগাড়া প্রতিনিধি

শনিবার , ১৭ আগস্ট, ২০১৯ at ৬:৩৭ পূর্বাহ্ণ
722

লোহাগাড়া বটতলী মোটর স্টেশন থেকে বড়হাতিয়ার সেনেরহাটগামী সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. হারুন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী ও ২ পথচারী গুরতর আহত হয়। গতকাল শুক্রবার বেলা ৩টায় সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া রঙ্গিপাড়া এতিমখানার সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, মো. হারুন সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া সিকদার পাড়ার গুরা মিয়ার পুত্র। তিনি চট্টগ্রাম শহরে কাপড়ের ব্যবসা করতেন। আহত অপর মোটরসাইকেল আরোহী একই এলাকার কালু মিয়ার পুত্র মো. সাকিব (১৮)। আহত দুই পথচারীরা হলেন সোনাকানিয়া ইউনিয়নের গারাঙ্গিয়া এলাকার আবদুর রশিদ (৬০) ও একই এলাকার মো. এয়াকুব (৬৫)।
প্রত্যক্ষদর্শী স্থানীয় মসজিদের মোয়াজ্জিন মো. মুসা জানান, নিহত মো. হারুন ও অপর আরোহী মো. সাকিব বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে বড়হাতিয়ার দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে দুই পথচারীকে ধাক্কা দেয়। পরে রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা খেয়ে চালক হারুন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
অবস্থার অবনতি হওয়ায় মো. সাকিব ও আবদুর রশিদকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

x