মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মায়ের ওপর হামলা

পেকুয়ায় আহত ৪

চকরিয়া প্রতিনিধি

বুধবার , ২৫ মার্চ, ২০২০ at ১২:০৫ অপরাহ্ণ
11

কক্সবাজারের পেকুয়ায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বৃদ্ধা মায়ের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আনর আলী মাতবর পাড়ায় এ ঘটনা ঘটে। হামলায় আরো তিনজনকে পিটিয়ে আহত করা হয়।
তারা হলেন শিরিন আক্তার, সারাবান তাহুরা ও রিনা আক্তার। এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা ফাতেমা বেগম।
থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, ওই এলাকার মৃত কবির আহমদের স্ত্রী ফাতেমা। তার এক মেয়েকে কুপ্রস্তাব দেয় জনৈক জসীম উদ্দিন। বিষয়টি জানতে পেরে প্রতিবাদ জানালে জসীম দেশীয় অস্ত্র নিয়ে সদলবলে বৃদ্ধার বাড়িতে গিয়ে হামলা চালায়।
এ সময় বাড়ির আসবাবপত্রসহ দরজা-জানালা ভাঙচুর করা হয়। লুট করা হয় এক ভরি স্বর্ণালংকার ও একটি ট্যাব। বাধা দেওয়ার চেষ্টা করলে তিন মেয়েসহ আহত হন বৃদ্ধা ফাতেমা। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায় স্থানীয়রা।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল আজম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। সত্যতা পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।