মেয়র কাপ ফুটবলে আসিফের হ্যাটট্রিকে পাথরঘাটার বড় জয়

ক্রীড়া প্রতিবেদক

বুধবার , ২০ নভেম্বর, ২০১৯ at ৪:০৬ পূর্বাহ্ণ
39

সিজেকেএস মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গতকাল দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ২২নং এনায়েত বাজার ওয়ার্ড ফুটবল এবং ৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ড গোলশূন্য ড্র করে। উভয় দল আক্রমন প্রতি আক্রমণ করে খেললেও দক্ষ গোল দাতার অভাবে কেউ গোল করতে পারেনি। এ খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন এনায়েত বাজার দলের মো. রাশেদ সুমন। তার হাতে ক্রেষ্ট তুলে দেন ২২ নং এনায়েত বাজার ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সলিম উল্লাহ।
একই ভেন্যুতে দিনের অপর খেলায় ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড ৬-০ গোলে ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডকে পরাজিত করে। বিজয়ী দলের আসিফ হ্যাটট্রিকসহ একাই ৪টি গোল করেন। এটি লিগের চতুর্থ হ্যাট্রিক। বিজয়ী দলের পক্ষে অপর দুটি গোল করেন আরিফ এবং প্রহৃলা সিং মারমা। এ খেলায় সেরা খেলোয়াড় হন বিজয়ী দলের আসিফ। তার হাতে ক্রেষ্ট তুলে দেন ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইসমাইল।
আজ মেয়র কাপ ফুটবলে ৩টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় অংশ নেবে ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড এবং ১৬ নং চকবাজার ওয়ার্ড (বেলা-২.৩০টা), দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড এবং ২৮ নং পাঠানটুলি ওয়ার্ড (বিকাল-৪টা), তৃতীয় খেলায় অংশ নেবে ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড এবং ৩ নং পাঁচলাইশ ওয়ার্ড (সন্ধ্যা-৫.৩০টা)। তিনটি খেলাই এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

x