মৃত্যুও আলাদা করতে পারেনি তাদের

জলাশয় থেকে দুই বোনের লাশ উদ্ধার

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ৬ ডিসেম্বর, ২০১৯ at ৫:২৭ পূর্বাহ্ণ

ফুফুর বাসায় একসাথে বেড়াতে গিয়েছিল দুই বোন। কিন্তু মা-বাবার কোলে আর ফেরা হলো না দুই চাচাতো বোন লামিয়া আক্তার ও মেঘলা আক্তারের। নিখোঁজের প্রায় ১৭ ঘণ্টা পর ফুফুর বাসার পাশের জলাশয় থেকে উদ্ধার করা হয় দুই বোনের লাশ। মৃত্যুও যেন তাদের আলাদা করতে পারেনি। জলাশয় থেকে লাশ উদ্ধারের সময় জড়াজড়ি করে ছিল দুই শিশু।
হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকায়। জলাশয় সংলগ্ন এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলমের মেয়ে সাড়ে তিন বছর বয়সী লামিয়া আক্তার এবং মো. কামাল হোসেনের মেয়ে চার বছর তিন মাস বয়সী মেঘলা আক্তার।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ আজাদীকে বলেন, জলাশয়ের সঙ্গে লাগোয়া বস্তিতে ফুফুর ঘরে বুধবার দুপুরে বেড়াতে গিয়েছিলেন লামিয়া ও মেঘলা। বিকেল ৩টা থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বস্তির বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে তাদের পরিবার রাতে ডবলমুরিং থানায় একটি সাধারণ ডায়েরি করে। তিনি আরো বলেন, সকাল ৮টার দিকে জলাশয়ে গোসল করতে নামা একজনের পায়ের সঙ্গে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের বিষয়টি বুঝতে পারেন। পানি থেকে লাশ তোলার সময় দেখা যায়, জড়াজড়ি করে আছে দুই শিশু। জলাশয়ের ঘাট শ্যাওলাযুক্ত পিচ্ছিল। সম্ভবত ঘাট থেকে পা পিছলে দুজন পানিতে পড়ে গেছে অথবা একজন পড়ে যাবার পর আরেকজন তুলতে গিয়ে দুজনই পড়ে গেছে। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। শিশু দুটির লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

x