মুনির উল্লাহকে অবিলম্বে গ্রেপ্তার না করলে কাগতিয়ার আস্তানা গুড়িয়ে দেয়া হবে

দক্ষিণ রাউজানে মুনিরীয়া বিরোধী সমাবেশে বক্তারা

রাউজান প্রতিনিধি

শনিবার , ৬ জুলাই, ২০১৯ at ৬:১৯ অপরাহ্ণ
497

নিজের স্বার্থসিদ্ধির মনোভাবে পীরের ছদ্মবেশধারণকারী মুনির উল্লাহকে অবিলম্বে গ্রেফতার করা না হলে সুন্নিজনতাকে সাথে নিয়ে কাগতিয়ার মুনির উল্লাহ আস্তানা গুড়িয়ে দেয়া হবে। রাজাকারের ঘরে জন্ম নেয়া এই ভণ্ডপীর এখন নির্লজ্জভাবে খোলস পাল্টিয়ে শেখ হাসিনা প্রীতি দেখাচ্ছে। আধুনিক রাউজানের ৬ লক্ষ মানুষের অভিভাবক এবিএম ফজলে করিম চৌধুরীর বিরুদ্ধে কুৎসা রটনা করার মতো দুঃসাহস দেখাচ্ছে।

গত শুক্রবার (৫ জুলাই) রাউজানের পাহাড়তলী চৌমুহনী এলাকায় রাউজান উপজেলা ইসলামী ফ্রন্ট আয়োজিত মুনিরীয়া যুবতবলীগকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা ও প্রতিষ্ঠাতা মুনির উল্লাহসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে এক বিক্ষোভ সমাবেশের বক্তারা এই হুঁশিয়ারী উচ্চারণ করেন।

সংগঠনের সভাপতি অধ্যক্ষ মাওলানা ইলিয়াছ নুরীর সভাপতিত্বে ছাত্রসেনা নেতা আবদুল্লাহ আল রোমান ও রবিউল হোসাইন সুমনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উদ্বোধনী বক্তব্য রাখেন গাউসিয়া কমিটির কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মুহাম্মদ কমিশনার।

প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় কমিটির সদস্য সচিব এডভোকেট মুছাহেব উদ্দিন বখতিয়ার।

বক্তারা বলেন, মুনিরীয়া যুব তবলীগ কমিটি একটি উগ্রবাদী ও জঙ্গি সংগঠন। এ সংগঠনের কর্মীদের সাথে উগ্র জঙ্গি সংগঠন সমূহের যোগাযোগ রয়েছে। এর প্রমাণ, আশুলিয়া জঙ্গি অস্তানায় র‌্যাবের অভিযানে মুনিরীয়ার সক্রিয় এক কর্মী গ্রেপ্তার হয়েছিল।

তারা দাবি করেন, ভণ্ডপীর মুনির উল্লাহ অবৈধ অর্থ উপার্জন করে কোটি কোটি টাকা ব্যয়ে বিদেশী নকশায় বিলাসবহুল বাড়ি করছে। সারাদেশে জমি কিনে বহু স্থাপনা গড়ে তুলে প্রতি মাসে কোটি টাকায় ভাড়া খাটাচ্ছে। এনবিআর ও দুদককে তার অবৈধ টাকার উৎস খুঁজে বের করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন মাওলানা আবুল কালাম বয়ানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, যুগ্ম সম্পাদক আহসান হাবীব চৌধুরী হাসান, স্থানীয় চেয়ারম্যান মুহাম্মদ রোকন উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন, লায়ন সাহাবুদ্দিন আরিফ, জসিম উদ্দিন হিরু, তসলিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মনির উদ্দিন আহম্মদ, অধ্যক্ষ সৈয়্যদ আবু মোস্তাক আল কাদেরী, নুরনবী,আবু বক্কর সওদাগর, মোহাম্মদ হানিফ, মাওলানা ফজল আকবর, আলী শাহ নেছারী, মাওলানা সৈয়্যদ বেলাল, দোস্ত মোহাম্মদ খান, সৈয়দ মোহাম্মদ আমান উল্লাহ আমান প্রমুখ।

x