মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে হবে : মেয়র

সোমবার , ২১ অক্টোবর, ২০১৯ at ৪:২০ পূর্বাহ্ণ
49

কল্পলোক আবাসিক নির্মান কন্ট্রাক্টর শ্রমিক কল্যাণ সমিতির উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গি ও চাঁদাবাজ বিরোধী এক সমাবেশ গতকাল রোববার সকালে কল্পলোক আবাসিকের মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কপোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।
হাজি মোহাম্মদ কামাল কন্ট্রন্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, পটিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান ডাঃ তিমির বরুণ চৌধুরী, সাবেক কাউন্সিলর জালাল উদ্দীন ইকবাল। এতে আরো উপস্থিত ছিলেন বকশিরহাট আওয়ামী লীগ নেতা বাহাদুর, বৃহত্তর বাকলিয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি রিতাপ উদ্দীন বাবু, ওসমান গনি, মোঃ মহসিন, মোঃ কামাল উদ্দীন, এস এম মুবিনুল হক মনিরাজ, যুবলীগ নেতা মোঃ কবির কন্ট্রক্টার, রতন চৌধুরী, হুমায়ন কবির আজাদ, মোঃ শরীফ শাহ, মোঃ নুর নবী, হাজী কামাল কন্ট্রক্টার, মোঃ লোকমান কন্ট্রক্টারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণির নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, গ্রামগঞ্জ-শহর থেকে শুরু করে সারা দেশে মাদকের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে হবে। এই মাদকই যুব সমাজকে বিপথে ঠেলে দিচ্ছে। মাদক কেনার অর্থ জোগাড় করতে গিয়েই কিশোর-তরুণরা ব্যাপকভাবে নানা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। মাদকের এই নেশার জালে একবার কেউ জড়িয়ে পড়লে সহজে সেই জাল থেকে বেরিয়ে আসতে পারে না। এ ধরনের ঘৃন্য কর্মকাণ্ডের সাথে জড়িত ব্যক্তি সে যে দলেরই নেতা-কর্মী হউক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সকল ধরনের সহযোগিতা করা হবে বলে উল্লেখ করেন মেয়র। প্রেস বিজ্ঞপ্তি।

x