মহেশখালীতে রাজনৈতিক সহকর্মীর ঝগড়া থামাতে গিয়ে স্ট্রোকে আলীগ নেতার মৃত্যু

মহেশখালী প্রতিনিধি

শনিবার , ১৬ নভেম্বর, ২০১৯ at ৪:১৯ অপরাহ্ণ
200

কক্সবাজারের মহেশখালীতে রাজনৈতিক সহকর্মীর সাথে অপরজনের ঝগড়া থামাতে গিয়ে স্ট্রোক করে মারা গেলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন।

আজ শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ইউনুচখালী বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র জানায়, আজ সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় বাসিন্দা জনৈক ডা. কবির আহমদের পুত্র নুরুল ইসলাম প্রকাশ লম্বা ইসলামের সাথে একই এলাকার খুইল্যা মিয়ার পুত্র ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক বদিউল আলমের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন উপলক্ষে সম্মেলন, কাউন্সিল ও নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে বদিউল আলম ও তার ভাগিনা ওই বাজারের ব্যবসায়ী মো. হোছন নুরুল ইসলামকে মারধর করে।

এ সময় বাজারে উপস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন উভয়পক্ষের ঝগড়া থামিয়ে দিয়ে নুরুল ইসলামকে সাথে নিয়ে একটি দোকানে বসে থাকে। এসময় তাকে রাগান্বিত ও উত্তেজিত দেখা যায়।

এ ঘটনার অল্প কিছুক্ষণ পরে তার হাত-পা অবশ হয়ে তিনি ঢলে পড়েন।

তাকে সাথে সাথে চকরিয়া জমজম হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার নিকটাত্মীয় এবং বাজারের ব্যবসায়ীরা ঘটনার সত্যতা নিশ্চিত করলেও স্থানীয় কতিপয় ব্যক্তি এ ঘটনাটিকে রাজনৈতিক রূপ দেয়ার চেষ্টা করায় প্রত্যক্ষদর্শী কেউ তাদের নাম প্রকাশ করতে রাজি নয়।

ঘটনার বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর জানান, তিনি স্ট্রোক করে মারা গেছেন শুনেছি। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি থানায়।

x