মহসিন কলেজ ছাত্রলীগের দুই কর্মী ছুরিকাহত

অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলা

আজাদী প্রতিবেদন

সোমবার , ১৫ জানুয়ারি, ২০১৮ at ৬:৫৩ পূর্বাহ্ণ
218

অভ্যন্তরীণ কোন্দলে প্রতিপক্ষের হামলায় মহসিন কলেজ ছাত্রলীগের দুই কর্মী গুরুতর আহত হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন শেষে তাদের ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টায় মহসিন কলেজ সংলগ্ন দেব পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেনকলেজের একাদশ শ্রেণির ব্যবসায় শাখার রাশেদুল ইসলাম (১৮) ও একই বিভাগের হামিম আল আবির (১৭)। তারা প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর সমর্থক হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, একাদশ শ্রেণির ছাত্র রাশেদুল ইসলাম ও হামিম আল আবির দেব পাহাড় এলাকায় দোকানে নাস্তা করতে গেলে একই কলেজের ছাত্র অভিক ঈশান, মিজানুর রহমান, বহিরাগত কাপাসগোলা এলাকার শাহাদাৎ হোসেন রিফাত, জসিম উদ্দিন সুমন ও জয়নগর এলাকার পিয়াল দাশ তাদের মোবাইল ফোন ও ব্যাগ কেড়ে নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় ঐ এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রে আনে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত দুই ছাত্রকে তাদের সহপাঠীরা হাসপাতালে নিয়ে আসে। তাদের হাতে ও উরুতে ছুরিকাঘাত করা হয়েছে। এদিকে মহসিন কলেজ ছাত্রলীগের সদস্য মায়মুন উদ্দিন মামুন এ ঘটনার জন্য চকবাজার এলাকার যুবলীগ নেতা পরিচয়দানকারী নুরুল মোস্তফা টিনুর অনুসারীদের দায়ী করেছেন।

x