ভাতঘরের আড়ালে অনলাইন জুয়া গ্রেপ্তার ১৬

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২০ at ৫:০১ পূর্বাহ্ণ
221

নগরীর রিয়াজউদ্দিন বাজারস্থ নুপূর মার্কেট পাখি গলির ভিতর বন্দর বিতানের নিচতলায় ইদ্রিসের ভাতঘর থেকে অনলাইনে জুয়াখেলা অবস্থায় ১৬ জনতে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। পুলিশ জানায়, ভাতঘরের আড়ালে দীর্ঘদিন যাবত এ জুয়া কার্যক্রম পরিচালনা করে আসছিলেন ভাতঘরের মালিক মো. ইদ্রিস (৪০)।
গ্রেপ্তকারকৃতরা হলেন মো. শিপু (৩২), ইমান আলী মিঠু (৩০), আমজাদ হোসেন রুবেল (২৯), মো. ইদ্রিস (৪০), মো. শাহ আলম (৩১), মো. ওসমান (৩৭), আব্দুস সফুর নয়ন (৩০), মো. রানা (২৬), বিপ্লব চৌধুরী (৩২), মো. রায়হান ইসলাম (৩১), মো. ফারুক (২৫), বেলাল উদ্দিন (২৭), মো. গানি (২৩), রাজু বনিক (২০), আব্দুল ওয়াহেদ (২৬) ও নজরুল ইসলাম (৩০)। পুলিশ জানায়, তারা নবঃ ৩৬৫ নামক ওয়েবসাইটে খেলা দেখে জুয়ার টাকায় বাজি ধরে। আটক ইদ্রিস পরবর্তীতে সংগৃহীত টাকা অপর আসামি মো. শিপু, ইমান আলী মিঠু ও আমজাদ আলী রুবেলদের নিকট হস্তান্তর করে ডলার সংগ্রহ পূর্বক জুয়া খেলা পরিচালনা করে। আটককৃতদের কাছ থেকে জুয়ার টাকা ও অনলাইনে জুয়া খেলার ডিজিটাল ডিভাইস উদ্ধার করা হয়।
অভিযানকালে উদ্ধার করা জিনিসপত্রের মধ্যে রয়েছে, একটি ভিভো ব্র্যান্ডের মোবাইল সেট, স্যামসাং ব্র্যান্ডের মোবাইল সেট, আইটেল ব্র্যান্ডের মোবাইল সেট, তিনটি এমআই ব্র্যান্ডের মোবাইল সেট, সিম্পনি ব্র্যান্ডের মোবাইল সেট এবং জুয়া খেলার বাজিকৃত ২৫ হাজার ৫০০ টাকা ও জুয়া খেলার লেনদেনের হিসাব সম্বলিত দুইটি খাতা।