ব্লুজকে হারিয়ে চসিক একাদশ রানার্স আপ

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক

শনিবার , ২৯ ডিসেম্বর, ২০১৮ at ৪:৫৫ পূর্বাহ্ণ
35

সিজেকেএস-সিডিএফএ জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে রানার্স-আপ হয়েছে অফিস দল চট্টগ্রাম সিটি কর্পোরেশন(চসিক)একাদশ। এর আগে লিগে চ্যাম্পিয়ন হয়েছে অপর অফিস দল কাস্টমস স্পোর্টস ক্লাব। এম এ আজিজ স্টেডিয়ামে গত বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত প্লে অফ ম্যাচে তারা টাইব্রেকারে ৩-২ গোলে মোহামেডান ব্লুজকে পরাজিত করে। নির্ধারিত ৯০ মিনিটের খেলা ২-২ ড্র ছিল। এ সময় চসিকের বুকোলা ও ব্লুজের এনামুয়েল ২টি করে গোল করেন। টাইব্রেকারে চসিক একাদশের বুকোলা, সজল ছোট, সোহাগ এবং ব্লুজের এনামুয়েল ও রাহাত গোল করেন। ব্লুজের কিপার শামীম চসিকের ফেলিক্স ও রোমানের শট প্রতিহত করেন। এছাড়া চসিকের কিপার আজাদ ব্লুজের পারভেজের শট প্রতিহত করেন এবং ফুয়াদের শট বাইরে ও কস্টার শট ক্রসবারে লেগে প্রতিহত হয়।
সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান রানার্স আপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গত মঙ্গলবার লিগের শেষ দিনে কাস্টমস ক্লাব অপরাজিতভাবে চ্যাম্পিয়ন হলেও পয়েন্ট সমান ১৮ হলে চসিক একাদশ ও মোহামেডান ব্লুজকে রানার্স আপের জন্য প্লে অফ খেলতে হয়।
দু’দলে যারা খেলেছেন-
চসিক একাদশ: আজাদ, দেলোয়ার, নাফিস ইকবাল, আকাশ সাহা, ফেলিক্স, সজল বড়, রোমান, বুকোলা, সোহাগ, সজল ছোট, ইসমাইল (জামান)।
মোহামেডান ব্লুজ: শামীম, আকতার, পারভেজ, ফুয়াদ, মুরাদ, ডি কস্টা, আমিনুল, এনামুয়েল, রাব্বি, রাহাত, মুন্নু।

x