ব্যাংকার্স ক্লাব চিটাগংয়ের ঈদ পুনর্মিলনী

মঙ্গলবার , ৩ জুলাই, ২০১৮ at ৮:২১ পূর্বাহ্ণ
172

 

ব্যাংকার্স ক্লাব চিটাগংয়ের ঈদ পুনর্মিলনী উৎসব গত ২৮ জুন নগরীর জিইসি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। নৃত্যনন্দ একাডেমীর পরিবেশনায় ঈদের গান ও নৃত্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এতে শুভেচ্ছা বক্তব্য দেন ব্যাংকার্স ক্লাবের প্রথম সিনিয়র সহসভাপতি মোহাম্মদ রোসাঙ্গীর। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং রিফর্ম অ্যাডভাইজর এবং সাবেক ডেপুটি গভর্নর এস কে সুর চৌধুরী। বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক এক্সিকিউটিভ ডিরেক্টর ও ব্যাংকার্স ক্লাবের সভাপতি হুমায়ুন কবির।

ধন্যবাদ বক্তব্য দেন সাউথইস্ট ব্যাংক চট্টগ্রামের উপব্যবস্থাপনা পরিচালক ও ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দীন। উপস্থিত ছিলেন বাংলাদেশ বাংকের জিএম, ডিজিএম, সকল বাণিজ্যিক ব্যাংকের আঞ্চলিক প্রধান ও অবসরপ্রাপ্ত ব্যাংকারবৃন্দ। প্রধান অতিথি ব্যাংকারদের দক্ষতা উন্নয়নের জন্য ক্লাবে ট্রেনিংয়ের ব্যবস্থা ও ব্যাংকিং খাতের বিভিন্ন বিষয় নিয়ে পারস্পরিক আালোচনা করার পরামর্শ দেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ক্লাবের সদস্য জাহিদ হোসেন, কায়েস চৌধুরী, ইকবাল হায়দার, কার্তিক মজুমদার পলাশ ও বাংলাদেশ ব্যাংকের জিএম সাব্বিরুল ইসলামের মেয়ে টিবা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল আমিন। প্রেস বিজ্ঞপ্তি।

x