ব্যস্ত সড়কে হঠাৎ জ্বলে উঠল সিএনজি টেক্সি

আজাদী প্রতিবেদন

রবিবার , ১৭ নভেম্বর, ২০১৯ at ৮:৪১ পূর্বাহ্ণ
1452

ব্যস্ত সড়কে হঠাৎ দাউ দাউ করে জ্বলে উঠল আগুনের লেলিহান শিখা। আচমকা মাঝ রাস্তায় আগুন দেখে কিছুক্ষণের জন্য থমকে যায় আশপাশ। নগরীর চকবাজারের প্যারেড কর্নার মোড়ে (কেয়ারির সম্মুখে) এমন ঘটনা চোখে পড়ে গতকাল দুপুরে। একটি সিএনজি টেক্সিতে হঠাৎ আগুন ধরে গেলে এমন পরিস্থিতির সৃষ্টি হয় সেখানে। এ ঘটনায় ওই সড়কে কিছুক্ষণের জন্য যান চলাচল থেমে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চন্দনপুরা ইউনিটের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
ঘটনার তথ্য নিশ্চিত করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, রাস্তায় সিএনজি অটোরিকশায় আগুন লাগার খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে জানাই। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।
আগুনে হতাহতের ঘটনা না থাকলেও প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার সার্ভিস চট্টগ্রাম অঞ্চলের সহকারী পরিচালক জসিম উদ্দিন।
যান্ত্রিক ত্রুটির কারণে সিএনজি অটোরিকশাটিতে আগুনের সূত্রপাত ঘটে জানিয়ে জসিম উদ্দিন বলেন, যাত্রী বা চালকের কোন ক্ষতি হয়নি। আর ফায়ার সার্ভিস কর্মীরা আনুমানিক ৪ লক্ষ টাকার ইঞ্জিন উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে অগ্নিকাণ্ডের পর সিএনজি অটোরিকশাটির চালকের খোঁজ পাওয়া যায়নি বলেও জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

x