বোয়ালখালীতে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের মতবিনিময় সভা

বৃহস্পতিবার , ৩ অক্টোবর, ২০১৯ at ১২:১০ অপরাহ্ণ

বোয়ালখালীর একটি কমিউনিটি সেন্টারে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের উদ্যোগে উপজেলার সিমেন্ট ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সহকারী ব্যবস্থাপক মোশারফ হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। সভাপতিত্ব করেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক মো. হাকিম আলী। অনুষ্ঠানে ২০১৯ সালে বোয়ালখালী অঞ্চলে সেরা তিনজন ডায়মন্ড সিমেন্ট বিক্রেতা- খাজা গরীবে নেওয়াজ ট্রেডার্সের স্বত্বাধিকারী এয়াকুব আলী মামুন, মদিনা ট্রেডিংয়ের স্বত্বাধিকারী নুরুল আবছার ও মো. ইউছুফ এবং প্রিয়ম স্টিল অ্যান্ড সেনেটারির স্বত্বাধিকারী তিলক বিশ্বাসকে পুরস্কার প্রদান করা হয়।
প্রধান অতিথি ডায়মন্ড সিমেন্টের সাফল্য কামনা করেন। সভাপতির বক্তব্যে মো. হাকিম আলী ব্যবসায়ীদের নিষ্ঠা ও ধৈর্যের সাথে ব্যবসা করার আহ্বান জানান। বক্তব্য দেন, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ডিজিম (সেলস অ্যান্ড মার্কেটিং) আব্দুর রহিম, এজিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. শরীফুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (টেকনিকাল সার্ভিসেস) ইশতিয়াক রায়হান মাহমুদ, সিমেন্ট ব্যবসায়ীদের পক্ষ থেকে এয়াকুব আলী মামুন, মো. ইউছুফ, আরিফুল ইসলাম, মো. মাসুম প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ম্যানেজার (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. আমান উল্লাহ চৌধুরী, সেলস অফিসার মুহাইমিনুল হক, ইঞ্জিনিয়ার ইমরান, জাবেদুল হক চৌধুরী, মু. ওবাইদুল্লাহ মুরাদ ও বোয়ালখালী উপজেলার বিভিন্ন সিমেন্ট ব্যবসায়ীবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

x