বোয়ালখালীতে আনসার সদস্য খুন

সম্পত্তি নিয়ে বিরোধ

বোয়ালখালী প্রতিনিধি

রবিবার , ১৭ নভেম্বর, ২০১৯ at ৮:১৮ পূর্বাহ্ণ
58

বোয়ালখালীতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারধর ও ইটের আঘাতে মো. বাদশা (৪৫) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার ৬ নম্বর পোপাদিয়া ইউনিয়নের আকুবদণ্ডী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর পুলিশ এজাহার নামীয় দুই নারী আসামিকে গ্রেপ্তার করেছে।
মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বোয়ালখালী উপজেলার আকুবদণ্ডী গ্রামের আনসার সদস্য মো. বাদশার সঙ্গে আপন ভাইপোদের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার সকালে উভয়পক্ষের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সংঘবদ্ধ প্রতিপক্ষ লাটিসোটা ও ইট পাথর নিয়ে বাদশার ওপর ঝাঁপিয়ে পড়ে। তাদের ছোড়া ইটের আঘাতে বাদশা নিস্তেজ হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মো. বাদশা উত্তর আকুদণ্ডী গ্রামের হোসেন ফকির বাড়ির প্রয়াত আবদুস সালামের পুত্র। তিনি ২ মেয়ে ও ১ ছেলে সন্তানের জনক। এ ঘটনায় নিহতের স্ত্রী সাহেদা আকতার বাদী হয়ে বখতেয়ার (২৬), মিজান, (১৬), জান্নাতুল ফেরদৌস (৪৬), মো. ইউচুপ (৫৫), মো. আরমান (২০) এবং ফাহিমা আকতার রিমাকে (২০) আসামি করে মামলা দায়ের করেছেন। বাকি আসামিরা গা ঢাকা দিলেও জান্নাতুল ফেরদৌস ও ফাহিমা আকতার রিমাকে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে থানার অফিসার্স ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

x