বিবাদ থামাতে গিয়ে স্ট্রোকে আ. লীগ নেতার মৃত্যু

কমিটি নিয়ে উত্তেজনা

মহেশখালী প্রতিনিধি

রবিবার , ১৭ নভেম্বর, ২০১৯ at ৮:২৭ পূর্বাহ্ণ
142

মহেশখালীতে কমিটি গঠন নিয়ে রাজনৈতিক সহকর্মীদের মধ্যকার বিবাদ থামাতে গিয়ে স্ট্রোক করে মারা গেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন (৫৭)। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় ইউনুচখালী বাজারে এ ঘটনা ঘটে। জহিরুল আলম বদন ওই এলাকার প্রয়াত আব্দুস শুক্কুর মেম্বারের পুত্র। প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র জানায়, ৩ নম্বর ওয়ার্ড আ. লীগের সভাপতি নুরুল ইসলাম প্রকাশ লম্বা ইসলামের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক বদিউল আলমের মধ্যে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন ও কাউন্সিলর তালিকা তৈরি নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বদিউল আলম ও তার ভাগিনা নুরুল ইসলামকে মারধর করে। এসময় বাজারে উপস্থিত ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক জহিরুল আলম বদন ঝগড়া থামিয়ে দিয়ে নুরুল ইসলামকে সঙ্গে নিয়ে একটি দোকানে বসে থাকে। এসময় তাকে বেশ রাগান্বিত ও উত্তেজিত দেখা যায়। এর অল্পক্ষণ পর হাত পা অবশ হয়ে এলে তিনি দোকানে ঢলে পড়েন। তাকে দ্রুত উদ্ধার করে চকরিয়ার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয় কালারমার ছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরিফ জানান, ঝগড়া থামাতে গেলে বদিউল আলম জহিরুল আলম বদনকে ধাক্কা মারে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে উত্তেজিত ছিলেন। এ কারণে তিনি স্ট্রোক করতে পারেন।
ঘটনার বিষয়ে মহেশখালী থানার ওসি প্রভাস চন্দ্র ধর জানান, জহিরুল আলম বদন স্ট্রোক করে মারা গেছেন বলে শুনেছি। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।

x