বাড়বকুণ্ডে চাঁদাবাজ আটক

সীতাকুণ্ড প্রতিনিধি

বুধবার , ২১ আগস্ট, ২০১৯ at ১১:২০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নে অভিযান চালিয়ে আরাফাতুল আরমান (২২) নামে এক চাঁদাবাজকে আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ। সে সীতাকুণ্ড উত্তর মাহমুদা গ্রামের ইমরান শাহ’র পুত্র।
গতকাল মঙ্গলবার দুপুরে বাড়বকুণ্ড রেলবিটের উপর থেকে তাকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সীতাকুণ্ড থানার এএসআই মো. শহিদুল্লাহ কায়সার। তিনি জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা জানতে পারি চক্রটি ভুক্তভোগীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার জন্য ফন্দি করছে বাড়বকুণ্ডে বসে। গোপন সংবাদের ভিত্তিতে ভুক্তভোগীকে নিয়ে অভিযানে গেলে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশও পিছনে ছুটে। এক পর্যায়ে বাড়বকুণ্ডের রেল বিট থেকে আরাফাতুল আরমান (২২) নামে এক যুবককে আটক করতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়।
এ ব্যাপারে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী পিএইপি চারালকান্দি গ্রামের মো. পারভেজের অভিযোগ, সোমবার দুই যুবক সাংবাদিক পরিচয়ে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের ভিডিও করে তা টেলিভিশন এবং অনলাইনসহ বিভিন্ন পত্রিকায় প্রচার করার হুমকি দিয়ে ১৫ হাজার টাকা দিয়ে চাঁদা দাবি করে। গতকাল মঙ্গলবার তারা চাঁদা নিতে বাড়বকুণ্ডে আসলে পুলিশ একজনকে আটক করে। এ ব্যাপারে ভুক্তভোগী মো. পারভেজ বাদি হয়ে আটককৃত আরাফাতুল আরমানসহ কথিত দুই কথিত সাংবাদিক পরিচয়দাতা সুমান (২৮) ও আরাফাত (২৫) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।

x