বান্দরবানের থানচিতে ফেরিওয়ালার লাশ উদ্ধার

গ্রেফতার ২

বান্দরবান প্রতিনিধি

সোমবার , ৩ জুন, ২০১৯ at ২:৩৬ অপরাহ্ণ
61

বান্দরবানের থানচিতে নিখোঁজ ফেরিওয়ালার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার দুজন জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে। সোমবার (৩ জুন) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলার সদর ইউনিয়নের চমি পাড়া পাহাড়ের ঝিরির পাশ্ববর্তী জঙ্গল থেকে অর্ধগলিত অবস্থায় নিখোঁজ ফেরিওয়ালা মোহাম্মদ আইয়ুব (৫৫) এর লাশ উদ্ধার করা হয়েছে।

তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ার পশ্চিম কলাউজান এলাকায়। সে লোহাগাড়ার মৃত গোলাম সুবহানের ছেলে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ জড়িত থাকার অপরাধে দুজনকে গ্রেফতার করেছে। এরা হলেন- চমিপাড়া বাসিন্দার চাই অং পা ম্রো (৩০) এবং তাইরু ম্রো (২৪)।

নিহত ফেরিওয়ালার ভাই মোহাম্মদ আক্কাস বলেন, গত মাসের ১২ মে নিহত আমার ভাই মোহাম্মদ আইয়ুব কসমেটিকস, চুড়ি, কানেরদুলসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে ফেরি করতে থানচির উদ্দেশে ঘর থেকে বেড়িয়ে যান।

জিনিসপত্র বিক্রি করে গত ১৪ মে ফেরার পথে নিখোঁজ হন। কোনো খোঁজখবর না পেয়ে আমরা প্রথমে লোহাগাড়া থানায় এবং থানচি থানায় অভিযোগ করি। অভিযোগের প্রেক্ষিতে আটক দুজনের তথ্যমতে ঝিরি থেকে ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক জানান, মালামাল বিক্রি করে ফেরার পথে থানচির চমি পাড়ায় কুপিয়ে ফেরিওয়ালাকে হত্যা করা হয়। হত্যার পর লাশ জঙ্গলে ফেলে নগদ টাকা এবং জিনিসপত্র নিয়ে যায় হত্যাকারীরা। এ ঘটনায় গ্রেফতার দুজন পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে। এদের বিরুদ্ধে থানচি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

x