বাঁশখালীতে বোট ডুবি নিখোঁজ ব্যক্তির সন্ধান মেলেনি

বাঁশখালী প্রতিনিধি

শুক্রবার , ২১ ফেব্রুয়ারি, ২০২০ at ৬:২৭ পূর্বাহ্ণ
38

বাঁশখালী থেকে কুতুবদিয়ায় শাহ আবদুল মালেক (রহ.) এর ওরশে যাওয়ার পথে পৃথক বোট ডুবির ঘটনায় তিনজনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় নিখোঁজ ছিলেন একজন। তার নাম জালাল উদ্দিন (৫৩)। তিনি খানখানাবাদের কদমরসুল এলাকার বাসিন্দা। ঘটনার দুইদিন পেরিয়ে গেলেও গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তার সন্ধান মেলেনি।
এদিকে পরিবারের সদস্যরা ঘটনাস্থল গণ্ডামারা, কুতুবদিয়া চ্যানেল, মহেশখালীসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ নেয়। কিন্তু জীবিত বা মৃত কোনো প্রকার সন্ধান না পাওয়ায় তারা ভেঙে পড়েছেন।
এদিকে একই ঘটনায় আরো দুইজনকে পাওয়া যাচ্ছে না বলে খবর ছড়িয়ে পড়েছে। তারা হলেন খানখানাবাদের ডোংরা এলাকার মোহাম্মদ হাছানের পুত্র স্কুলছাত্র আরমান উদ্দিন (১৪) ও একই এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র মো. লেদু মিয়া (৬৫)। লেদু মিয়ার নিকটাত্মীয় মোরশেদুল আলম জানান, তারা সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েছেন। কিন্তু পাননি।
খানখানাবাদের ইউপি চেয়ারম্যান মো. বদরুদ্দিন চৌধুরী বলেন, বোট ডুবির ফলে অনেকে মোবাইল হারিয়ে ফেলে। তাই যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। অনেক লোক আজকেও (বৃহস্পতিবার) ঘরে ফিরে এসেছে। তাই যারা আসেনি তাদের নিখোঁজ হিসাবে ধরে নিয়ে আমরা সকল স্থানে খবর নিচ্ছি।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, বোট ডুবির ঘটনায় তিনজনের মৃতদেহ উদ্ধার ও একজনের নিখোঁজের ব্যাপারে পুলিশ অবগত রয়েছে। আর কেউ নিখোঁজ রয়েছে কিনা সে ব্যাপারে কেউ আমাদের অবহিত করেনি।