বরগুনায় নয়ন বন্ডের বাসা থেকে জমির দলিল-গয়না চুরি

শনিবার , ১৭ আগস্ট, ২০১৯ at ৮:৩৭ পূর্বাহ্ণ
47

বরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যার প্রধান আসামি নয়ন বন্ডের বাসা থেকে স্বর্ণালংকার ও জমির দলিল চুরি হয়েছে। বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, শহরের সরকারি কলেজ সংলগ্ন নয়ন বন্ডের বাসায় চুরি হওয়ার একটি অভিযোগ তারা পেয়েছেন। গতকাল শুক্রবার সকালে নয়নের মা সাহিদা বেগম থানায় এ অভিযোগ দায়ের করেন বলে জানান তিনি।
সাহিদা সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার সকালে তিনি এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার সকালে প্রতিবেশীরা তার ঘরের তালা ভাঙা দেখে তাকে খবর দেয়। পরে তিনি বাসায় গিয়ে ঘরের আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর বিডিনিউজের।
তিনি আরও জানান, নয়নের মিলাদের জন্য বাসায় ৪১ হাজার টাকা এবং তার ছেলের বউয়ের ঘরে ১৪ হাজার টাকা রাখা ছিল। সেগুলোসহ স্বর্ণের কানের ঝুমকা, কানের রিং, গলার হার, হাতের রুলি, মাথার টিকলি সোনার চেইন ও দেড় ভরি ওজনের তিনটি আংটি খুঁজে পাওয়া যাচ্ছে না।
এছাড়া নয়নের কিছু কাগজপত্র ও জমির দলিলপত্র চুরি হয়েছে বলেও পুলিশের কাছে দেওয়া বিবরণে উল্লেখ করেন সাহিদা। এ বিষয়ে ওসি বলেন, নয়নের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। গত ২৫ জুন জেলা শহরের কলেজ রোডে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাতকে। এ নিয়ে দেশব্যাপী সমালোচনার মধ্যে ২ জুলাই এ হত্যা মামলার প্রধান সন্দেহভাজন সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

x