বন্ধু নির্বাচনে লিওদের সচেতন হতে হবে

আন্তর্জাতিক লিও দিবসে কামরুন মালেক

বুধবার , ১১ ডিসেম্বর, ২০১৯ at ৯:৪০ পূর্বাহ্ণ

 

লিও জেলা ৩১৫বি৪ এর উদ্যোগে ৬২তম আন্তর্জাতিক লিও দিবস গত ৫ ডিসেম্বর চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া হলে অনুষ্ঠিত হয়। লিও জেলার সভাপতি লিও মো. শাহরিয়ার ইকবালের সভাপতিত্বে জেলা সচিব লিও আফিফা ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর লায়ন কামরুন মালেক। তিনি বলেন, বন্ধু নির্বাচনে লিওদের সচেতন হতে হবে। একটি বই মানে একজন ভাল বন্ধুর সমান আর একজন ভাল বন্ধু মানে একটি লাইব্রেরির সমান। হাসি একজন মানুষের হৃদয়কে শীতল করে ও চেহারাকে করে উজ্জ্বলদীপ্ত। তাই তুমি হাসো এবং তোমার হাসি ছড়িয়ে দাও তোমার চারদিকে। সবসময় দিয়ে দিন শুরু করব আমরা হাসি দিয়ে। মিস ওয়ার্ল্ডে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে লিও তোরসা প্রসঙ্গে বলেন, সে এখন আমাদের সকলের গর্ব। বিশেষ অতিথি পিডিজি ও চিফ কোঅর্ডিনেটর লায়ন মঞ্জুর আলম মঞ্জু বলেন, লেখাপড়ার পাশাপাশি লিওদেরকে নিজেদের দক্ষতা, যোগ্যতা বৃদ্ধি করে সমাজের দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পিডিজি লায়ন নাজমুল হক চৌধুরী, পিডিজি লায়ন রুপম কিশোর বড়ুয়া, জিএমটি কোঅর্ডিনেটর লায়ন জাহেদুল ইসলাম চৌধুরী, কেবিনেট ট্রেজারার লায়ন এস এম আশরাফুল আলম আরজু, গভর্নর অ্যাডভাইজার লায়ন হাসিনা খান, আর সি হেড কোয়ার্টার১ লায়ন মো. আলী চৌধুরী, আর সি লায়ন জিনাত কমর রিতা, লিও ক্লাব চেয়ারম্যান লায়ন ডা. মেজবাহ উদ্দিন তুহিন, লিও ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন নুর মো. বাবু, লায়ন নিশাত ইমরান, লায়ন শাহেলা আবেদিন, লিও জেলার প্রাক্তন সভাপতি লায়ন গাজী মো. শহিদুল্লাহ, লায়ন ওবাইদুর রহমান, লায়ন সাইফুল করিম আরিফ, সদ্য প্রাক্তন সভাপতি লিও আনোয়ারুল ইসলাম চৌধুরী, সহসভাপতি লিও এইচ এম হাকিম, ট্রেজারার লিও মো. আবছার উদ্দিন, ৩১৫বি১ এর জেলা সচিব লিও নিশু, জয়েন্ট ট্রেজারার লিও দীপ্ত দে, অনুষ্ঠান কমিটির চেয়ারম্যান লিও নুপুর চন্দ্র দাস, সেক্রেটারী লিও সামিন ইয়াসির সাদ।

লিও ক্লাব অব চিটাগাং সেন্ট্রালের সহায়তায় আনুগত্য শপথ ও লিও প্লেজের প্রতিযোগিতা এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও ২০১৯ সালের লিও কৃতী শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা প্রদান করেন জেলা গভর্নর কামরুন মালেক। প্রেস বিজ্ঞপ্তি।

x